Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৭ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-07T15:23:32Z
জৈন্তাপুর

জৈন্তাপুরে নিখোঁজের ২দিন পর লাশ মিললো যুবকের

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : জৈন্তাপুরের হাওরের পুকুর হতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশের তদন্ত শুরু। 

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানায়ায়, জৈন্তাপুর উপজেলার ঘাটেরচটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ডালিম আহমদ (২২) গত ৫ মার্চ রাত হতে নিখোঁজ হয়েছেন। ছেলেকে না পেয়ে ডালিমের পিতা বাচু মিয়া ৬মার্চ জৈন্তাপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। ৭মার্চ সোমবার বেলা তিনটায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি দল তদন্ত যায় ঘাটেরচটি গ্রামে। তদন্ত চলাবস্থায় বিকাল সাড়েতিনটায় স্থানীয় এলাকাবাসী জানান চিকনাগুল ইউপির ঘাটেরচটি বিলের তারেকের পুকুরের জলে পা-বাঁধা ও মাথার পিছনে আঘতের চিহ্ন যুক্ত একটি লাশ ভেঁসে উঠেছে। খবর পেয়ে তাৎক্ষনীক ভাবে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ বিলের পানি হতে উত্তোলন করে। লাশটি নিখোঁজ ডালিমের। 

এদিকে নিহতের পিতা বাচু মিয়া বলেন, ডালিমকে পরিকল্পিত ভাবে শশুর বাড়ীর লোকজন হত্যা করেছে। তিনি হত্যা মামলা দায়ের করবেন। 

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, জিডি তদন্তে গিয়ে বিলের জলে লাশ পাওয়ার সংবাদে তাৎক্ষনীক ভাবে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার প্রকৃতরহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যে এই ঘটনার রহস্য উদঘাটন করা হবে। উদ্ধাকৃত লাশ অধিক্তর তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ