Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-02T19:52:18Z
গোলাপগঞ্জ

অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুলকে গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বিদায়ী সংবর্ধনা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরীকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডে। বুধবার রাত ৮টায় গোলাপগঞ্জ মডেল থানাস্থ অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।

জানা যায়, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরীকে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়েছে। তিনি ফেঞ্চুগঞ্জ ও গোলাপগঞ্জ থানার সার্কেল হিসেবে দায়িত্বে ছিলেন।

সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের সাবেক সাংগঠনিক কমান্ডার ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া, গোলাপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সফিকুর রহমান ( ইপিআর), বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি মনজিল আহমদ, সাধারণ সম্পাদক আলী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল ওয়াহিদ, সহ- সাংগঠনিক সম্পাদক রানু মোহন চন্দ্র, ত্রান ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক রাব্বিল আহমদ প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ