Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-18T13:52:08Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে হত্যা মামলার ৬ আসামী ঢাকা থেকে গ্রেফতার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে হত্যা মামলার ৬আসামীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। রোববার (১৭ এপ্রিল) ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ৬ আসামী হলো উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের পানিয়াগা মেহেরপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আবুল কালাম (৩৭) ও তার ভাই আব্দুছ ছালাম (৫২), আব্দুল ছালামের ছেলে সাজ্জাদ হোসেন (২২), রাশেদ  আহমদ  রাব্বি (২০), শাকিল আহমদ সাকেল (২৪) ও আব্দুল হামিদ প্রকাশ কুটু মিয়ার ছেলে জামিল আহমদ (২০)। 

পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল জমিসংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের পানিয়াগা গ্রামে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হেলাল আহমদ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

এঘটনায় হেলাল আহমদের স্ত্রী রায়না বেগম (৪২) বাদি হয়ে ঘটনার ২ দিন পর গত ৮ এপ্রিল ১০ জনের নামোল্লেখ ও ৬/৭ জনকে অজ্ঞাত রেখে গোলাপগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-১১, তাং ৮/৪/২২) দায়ের করেন।  ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিলো। 

রোববার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ৬ আসামিকে গ্রেফতার করে। 

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ৬ আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ