Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-16T17:22:34Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে দুই প্রবাসীর উদ্যোগে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান প্রবাসী সমাজসেবক মো: দিলওয়ার হোসেনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুর ২টায় ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর গ্রামে টিফাইভ সেলাই প্রশিক্ষণ কেন্দ্রে ১২০টি অসহায় দুঃস্থ পরিবারকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।  

এছাড়াও বেশ কয়েকটি পরিবারের ঘরে ঘরে পবিত্র কোরআন শরীফ, দোয়ার বই এবং নগদ অর্থ পৌছে দেওয়া হয়।

আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট ও রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্টের সহযোগিতায় এবং হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নফুলী পাওয়ার লিমিটেড এর চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য, বিশিষ্ট সমাজ সেবক মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে প্রবাসী আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও  আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান প্রবাসী মো: দিলওয়ার হোসেনের ভুয়সী প্রশংসা করে বলেন, প্রবাসীরা সুখে দুঃখে সব সময় দেশের গরীব দুঃখী অসহায়দের সাহায্যের হাত বাড়িয়ে দেন। করোনাকালীন সময়ে সরকারের পাশাপাশি প্রবাসীরাও এ দেশের মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। এজন্য এ দেশের মানুষ সংকটের মধ্যেও অনেকটা ভালো ছিল। প্রবাসীদের এমন কাজে দেশের বিত্তবানরাও অনুপ্রাণিত হচ্ছে। তারাও দেশের মানুষের পাশে দাঁড়াচ্ছে।

প্রধান অতিথি আরো বলেন, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুনিম জাহেদী ক্যারল শুধু ফুলবাড়ি ইউনিয়ন নয় পুরো উপজেলায় গরীব দুঃখী অসহায়দের পাশে দাঁড়ান। তাদের বিভিন্ন ভাবে সাহায্যে সহযোগিতা করে থাকেন।  

হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সভাপতি সুলেমান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজহার আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য অরুন কুমার দে, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মো: মইনুল ইসলাম দুলাল, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সাবেক সভাপতি শাকের ইসলাম, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন। 

হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ধর্ম বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সাজুর পবিত্র কোরআন তেলাওয়াত ও অর্থ সম্পাদক সুফিয়ান জালালির স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী সাবাজ আহমদ, বিশিষ্ট মুরব্বি তজন আলী প্রমুখ। 

এদিকে আজকের এই অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য অতিথিবৃন্দ সহ হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ ও তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান, সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ