Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৬ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-15T18:34:22Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু 

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে ছেলের লাঠির আঘাতে গুরুতর আহত বাবা তসিদ আলীর (৬৫) মৃত্যু হয়েছে। এই ঘটনায় ছেলে রকিব হাসানকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৫ মে) ঘাতক ছেলেকে আটক করে থানায় নেওয়া হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় তসিদ আলীর প্রথম স্ত্রী আছকিরুন নেছা বাদী হয়ে কুলাউড়া থানায় রকিব হাসানকে আসামি করে হত্যা মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হাজিপুর ইউনিয়নের বিলের পার গ্রামে গত ২১ এপ্রিল পারিবারিক কলহের জেরে ছেলে রকিব হাসান বাবা তসিদ আলীকে মারধর করে। এ ঘটনায় থানায় মামলা করতে চাইলে ছেলে লাঠি দিয়ে বাবার মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। কিন্তু রকিব আহত বাবার চিকিৎসা করতে দেয়নি। শনিবার (১৪ মে) বিকালে তার মৃত্যু হয়। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং ঘটনার সঙ্গে জড়িত রকিব হাসানকে গ্রেফতার করে ।

প্রতিবেশীরা জানান, তসিদ আলী দুই বিয়ে করেছেন। দ্বিতীয় স্ত্রীর ছেলে রকিব হাসান বখাটে। পরিবারের সবার ওপর নির্যাতন করতো সে। তার অত্যাচারে অতিষ্ঠ ছিল গ্রামের লোকজনও।

কুলাউড়া থানার এসআই মো. নাজমুল ইসলাম জানান, রবিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ছেলে রকিব হাসানকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠান হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ