Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৮ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-18T04:44:24Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে গৃহবধূর গলায় কোপ : ঘাতক স্বামী গ্রেফতার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে যৌতুকের জন্য নিজ শশুর বাড়িতেই স্ত্রীর গলায় ধারালো বটি দা দিয়ে কোপ দিয়েছেন রাজু আহমদ নামের এক পাষণ্ড স্বামী।

মঙ্গলবার (১৭ মে) বিকাল ৩টার দিকে উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে নির্যাতনের শিকার রিমা বেগমকে (২০)। সে চন্দরপুর গ্রামের মরহুম বদরুল হকের মেয়ে।

ঘাতক রাজু আহমদ উপজেলার লক্ষণাবন্দ পশ্চিমপাড়া গ্রামের মকলিছ মিয়ার পুত্র। এঘটনায় পাষণ্ড স্বামীকে আটক করে থানায় নিয়েছেন গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

জানা যায়, দুই বছর পূর্বে রাজু আহমদ এবং রিমা বেগম বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই রাজু আহমদ যৌতুকের জন্য চাপ দিতেন রিমা বেগমকে। এতে রিমা বেগম অপারগতা স্বীকার করলে তার উপর নেমে আসে অমানবিক নির্যাতন। 

এদিকে রিমা বেগমের মা-বাবা মৃত্যুবরণ করায় সৎ মা এবং চাচাদের সংসার থেকে বেশ কয়েকবার নগদ অর্থ যোগাড় করে দিয়েছিলেন তিনি। মামলার এজাহার সূত্রে জানা যায় রিমা বেগম ইতোমধ্যে রাজু আহমদকে প্রায় ২লক্ষ টাকাও দিয়েছিলেন। কিন্তু এতেও ক্ষান্ত হয়নি সে। বরাবরই সে রিমা বেগমকে নগদ অর্থ এনে দেয়ার জন্য নির্যাতন চালাতো।

সর্বশেষ গত দেড়মাস থেকে চন্দরপুর গ্রামে রিমা বেগমের পিত্রালয়েই অবস্থান করছিলেন রাজু আহমদ। কিন্তু নিজের শশুর বাড়িতে অবস্থান করেও রিমা বেগমের উপর বরাবরের মতোই নির্যাতন চালাতো সে। মঙ্গলবার (১৭ মে) এমনই এক পর্যায়ে রিমা বেগমকে কিল, ঘুষি মেরে মারাত্মক আহত করে সে। এতেও কমেনি তার নির্যাতনের মাত্রা। একপর্যায়ে ধারালো বটি দা দিয়ে রিমা বেগমের গলায় কোপ দিলে মাটিতে লুটিয়ে পড়ে সে।

এসময় রিমা বেগমের পরিবারের লোকজন এগিয়ে এসে রাজু আহমদের হাত থেকে বটি দা উদ্ধার করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে রিমা বেগমকে উদ্ধার করেন এবং রাজু আহমদকে আটক করে রাখেন। পরবর্তীতে রিমা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে এঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার এসআই মোফাখখারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রাজু আহমদকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এঘটনায় রিমা বেগমের চাচা ফখরুল ইসলাম বাদী হয়ে রাজু আহমদের উপর মামলা দায়ের করেছেন।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার এসআই মোফাখখারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনার সত্যতা পেয়ে ঘটনাস্থল থেকে রাজু আহমদ ও ধারালো বটি দা উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। আগামীকাল (বুধবার ১৮মে) সকালেই তাকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ