Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১ জুন, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-06-01T12:47:19Z
গোলাপগঞ্জলিড নিউজসিলেট

গোলাপগঞ্জে আসার পথে নারীর গলায় ধারালো অস্ত্র ধরে দিন-দুপুরে ছিনতাই

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের দক্ষিণ সুরমায় দিন-দুপুরে নারীর গলায় ধারালো অস্ত্র ধরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে । মঙ্গলবার (৩১ মে) দুপুর ২টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার শ্রীরামপুর বাইপাস এলাকায় এ ঘটনাটি ঘটে। তিনি সিএনজি অটোরিকশার যাত্রী ও দক্ষিণ সুরমার কদমতলি এলাকার বাসিন্দা ও সৌদি প্রবাসী।

ছিনতাইয়ের শিকার সামলা বেগম (৩৮) জানান, তিনি সৌদি প্রবাসী। কয়েক মাসের ছুটিতে দেশে এসেছেন। মঙ্গলবার বেলা ২টার দিকে সামলা বেগম তার ৮ বছর বয়েসি মেয়েকে নিয়ে গোলাপগঞ্জে যাওয়ার জন্য কদমতলি পয়েন্ট থেকে সিএনজিচালিত অটোরিকশায় উঠেন তিনি।

এসময় চালক ছাড়াও ওই অটোরিকশায় আরো ৩ জন যাত্রী ছিলেন। অটোরিকশাটি গোলাপগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার পর শ্রীরামপুর বাইপাস এলাকায় যাওয়ামাত্র যাত্রীবেশি ছিনতাইকারীরা সামলার গলায় ধারালো অস্ত্র ধরে তার কানে থাকা স্বর্ণের দুল ও গলার চেইন কেড়ে নেয়।

পরে দুই ছিনতাইকারী গাড়ি থেকে নেমে যায় এবং অপর ছিনতাইকারী চালককে ধমক দিয়ে দ্রুতবেগে গাড়ি চালাতে বলে। চালক তখন অটোরিকশাটি নিয়ে দ্রুতবেগে গোলাপগঞ্জের দিকে রওয়ানা হয়। এসময় অটোরিকশায় থাকা ছিনতাইকারী সামলাকে বলে- চিৎকার করলে তার মেয়েকে প্রাণে মেরে ফেলবে।

ফলে সামলা আর চিৎকার করেননি। পরে নির্জন দেখে একটি স্থানে অটোরিকশা থামিয়ে সামলা বেগমকে অস্ত্রের মুখে নামিয়ে দিয়ে ছিনতাইকারী ও চালক অটোরিকশা নিয়ে দ্রুতবেগে সেখান থেকে চলে যায়। সামলা বেগম জানান, ছিনতাই হওয়া স্বর্ণালংকারের মূল্য আনুমানিক ৬০ হাজার টাকা। 

এদিকে, ছিনতাইয়ের শিকার হওয়ার পর ওই নারী অভিযোগ দিতে মোগলাবাজার থানার আলমপুর পুলিশ ফাঁড়িতে গিয়ে ফাঁড়ির দরজা তালাবদ্ধ দেখতে পান। তিনি অনেক্ষণ অপেক্ষা করলেও সেখানে কোনো পুলিশ সদস্য উপস্থিত হননি।

মামলা করবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আর মামলা করে কী হবে। যেখানে অভিযোগ দিতে গিয়ে পুলিশ ফাঁড়ির দরজা বন্ধ পেলাম সেখানে মামলা করে আর কোনো লাভ হবে বলে মনে করি না।।

তবে ঘটনার খবর পেয়ে মোগলাবাজার থানার এ.এস.আই অতিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দরজা ব্ন্ধ থাকার বিষয়ে জিজ্ঞেস করলে আলমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই সাখাওয়াত হোসেন জানান, আমি কিছু অসুস্থ বাসায় আছি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ