Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-06-12T06:28:58Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে পানিতে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বরে পানিতে ডুবে রাফি আহমদ (১১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৬টায় দিকে ইউনিয়নের কুড়া নদী থেকে এই শিক্ষার্থী লাশ জাল ফেলে উদ্ধার করা হয়। 

নিহত রাফি আহমদ ভাদেশ্বর পশ্চিম ভাগ গ্রামের এনাম উদ্দিনের  ছেলে ও ভাদেশ্বর পশ্চিম ভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির ছাত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,  শনিবার সকালে রাফি আহমদ প্রতিদিনের মত স্কুলে যায়। সেখান থেকে খেলাধুলায় অংশগ্রহণ করার জন্য তাকে স্কুল কর্তৃপক্ষ মুড়ার কিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে বাড়ি ফেরার পথে সে সকলের অগোচরে কুড়া নদীতে পড়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় পরিবারের সদস্যরা ওই স্কুলের সামনের কুড়ানদী থেকে রাফির লাশ জাল ফেলে উদ্ধার করেন।

এ ব্যাপারে রাফির চাচা সহির উদ্দিন শরিফ জি ভয়েসকে জানান, সকালে রাফি স্কুলে গেলে স্কুল ছুটি হয়ে পরেও সে বাড়ি ফিরে আসেনি। তার খবর জানতে বিকেল ৩টার দিকে স্কুলের প্রধান শিক্ষককে মুঠোফোনে কল দিলে তিনি জানান রাফি মুড়ার কিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খেলাধুলায় অংশগ্রহণ করতে গেছে, চলে আসবে। বিকেল ৪টা হয়ে যাওয়ার পরেও যখন রাফি বাড়িতে ফেরেনি, তখন আমরা ওই স্কুলে গিয়েও সেখানে তার খোঁজ পাইনি। অনেক খোঁজাখুঁজি করে এরপর বিকেল ৬টার দিকে স্কুলের সামনে থাকা কুড়া নদীতে জাল ফেলে তার লাশ উদ্ধার করা হয়। স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে আমার ভাতিজার মৃত্যু হয়েছে বলেও তিনি দাবি করেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ