Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৬ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-16T15:04:25Z
লিড নিউজসিলেট

গোয়াইনঘাটে যুবককে জবাই করে হত্যা : প্রধান আসামিসহ ১২ জন গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোয়ানইঘাট উপজেলায় পূর্ব শত্রুতার জেরে একদল সন্ত্রাসী গতকাল শুক্রবার (১৫ জুলাই) রাত আটটার দিকে আব্দুল কাদির নামে এক যুবককে জবাই করে হত্যা করেছে। জবাই করে হত্যা পর সন্ত্রাসীরা নিহত আব্দুল কাদিরের বসতঘরেও অগ্নিসংযোগ করে ।

এ ঘটনায় নারীসহ আরো অন্তত ৭/৮ জন আহত হয়েছেন। নিহত কাদির উপজেলার গোয়াইনঘাট সদর ইউনিয়নের দক্ষিণ লাবু গ্রামের আব্দুল খালিকের ছেলে।

তাৎক্ষণিক ঘটনা শুনার পর সিলেট জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার নির্দেশনা প্রদান করেন। পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত বসতঘরে আগুন দেওয়ার প্রধান আসামি লুৎফুর সহ ১২ জন আসামিকে আটক করে এবং অপরাধের সাথে ব্যবহৃত অস্ত্র জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোয়াইনঘাট থানার লাবু গ্রামের আতাউর রহমানের ছেলে শাহীন, হাসান রেজা ছেলে লুৎফুর, আবুল খায়েরের ছেলে বেলায়েত হোসেন, সোনা মিয়ার ছেলে কাজী কামাল, আব্দুর রহমানের ছেলে আব্দুন নুর, কুতুব উদ্দিনের ছেলে জসীম উদ্দিন (২২),আব্দুস সোবাহানের ছেলে হাবিবুল্লাহ মিসবাহ (২৫), আব্দুস সালামের ছেলে অলিউল্লাহ (১৫), আব্বাস উদ্দিনের ছেলে আলী হোসেন ও আলম হোসেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ও মিডিয়া মুখপাত্র মো: লুৎফর রহমান বলেন, র ঘটনা সাথে জড়িত এখন পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

    বিজ্ঞাপন

    জনপ্রিয় সংবাদ