Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-26T15:42:55Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে অবৈধ জাল জব্দ, দুটি নৌকা আটক, হামলায় আহত ২

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের ৪র্থ দিনে পোনা মাছ নিধনকারী অবৈধ জালের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের হাকালুকি হাওরে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিৎ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা হাসিবুল হাসানসহ গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ।

জানা যায়, অভিযানে আনুমানিক ১০লক্ষ টাকা মূল্যের দুটি বের জাল ও মাছ ধরার কাজে ব্যবহৃত দুটি নৌকা জব্দ করা হয়েছে। এসময় মাছ ধরতে বাধা দিতে গেলে মৎস্য শিকারীদের হামলায় দুই ভাই আহত হয়েছে। এসময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়।ন

আহতরা হলেন শরীফগঞ্জ ইউনিয়নের খাটকাই গ্রামের বাহার উদ্দিনের ছেলে আব্দুর রহমান ও তার ভাই আব্দুস সামাদ। আহত দুই ভাইকে তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

এদিকে জব্দকৃত জাল দু'টি ধ্বংস করার জন্য  উপজেলায় নিয়ে আসা হচ্ছে ও নৌকা দুটি ভাদেশ্বর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিনের জিম্মায় রাখা হয়েছে ও হামলায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা উপ সহকারী মৎস কর্মকর্তা মো.মিজানুর রহমান। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ