Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-08-18T14:26:54Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। বুধবার রাত ৩টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামের ঢাকাদক্ষিণ-ভাদেশ্বর সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ১টি হলুদ রংয়ের পিকাপ গাড়ী (রেজিঃ নম্বর ঢাকা মেট্রো-ন- ১৮-৫২৭৬), ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র সহ বিভিন্ন সরঞ্জাম ও আসামীদের ব্যবহৃত বিভিন্ন মডেলের মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো লক্ষিপাশা ইউনিয়নের জাঙ্গালহাটা গ্রামের মালিক আহমদের পুত্র কবির আহমদ (২১), ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের আব্দুল খালিকের পুত্র জাহেল আহমদ (২১), শাহপরান থানার জালালনগর গ্রামের দেলোয়ার মিয়ার পুত্র রাসেল মিয়া (২৬), পীরের চক গ্রামের মৃত কুতুব আলীর পুত্র মোঃ আব্দুস ছাত্তার (২৮)।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানার একটি মামলা (মামলা নং-১৯, তারিখ ১৮-০৮-২০২২ ইংরেজি) দায়ের করা হয়েছে। 

পুলিশ জানায়, বুধবার রাতে ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল সড়কের পাশে একটি পিকআপ গাড়িসহ অজ্ঞাত কয়েকজন সন্দেহজনক ভাবে অবস্থা করছে। এমন খবর পুলিশের কাছে এলে তারা সেখানে অভিযান পরিচালনা করে । এসময় পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে ৩/৪ জন ডাকাত পালিয়ে গেলেও পুলিশ ৪ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি গাড়ি, দেশীয় অস্ত্র সহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জি ভয়েস টুয়েন্টিফোর কে বলেন, তাদের আজ (বৃহস্পতিবার) তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ