Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৪ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-08-24T07:27:19Z
লিড নিউজসিলেট

সিলেটে বাসার তালা ভেঙ্গে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরীর শাহপরান থানার বালুচর থেকে আফিয়া বেগম(৩১) এক ওমান প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত(২৪ আগষ্ট) আনুমানিক ১২টার দিকে বালুচরের একটি বাসার তালা ভেঙ্গে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় লাশের পাশে থাকা নুরী নামের ৩বছরের এক মেয়ে শিশুকে জীবিত উদ্ধার করা হয়েছে।

নিহত আফিয়া বেগমের বাড়ি গোয়াইনঘাটে। তার বাবার নাম আজির উদ্দিন।

স্থানীয় সূত্র জানায়, নগরীর বালুচর এলাকার ফোকাস-৩৬৪ সিকান্দর মহলের পাঁচতলার বাড়ির নিচতলায় থাকতেন ওমান প্রবাসীর স্ত্রী আফিয়া বেগম। মঙ্গলবার রাতে বাসার ভেতর থেকে দুর্গন্ধ বের হলে পাশের ফ্লাটের লোকজনের সন্দেহ হয়। পরে তারা বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ এসে তালা ভেঙ্গে ভিতরে খাটের উপর আফিয়া বেগমের লাশ দেখতে পায়। এসময় পাশে তিন বছরে মেয়ে পড়েছিল। সে নিঃশ্বাস নিতে দেখে পুলিশ শিশুটিকে তাৎক্ষণিক হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ জানায়, মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা দুই-তিনদিন আগে ওই নারীকে হত্যা করেছে। তার হাতে শুকিয়ে যাওয়া রক্তের দাগ দেখা গেছে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাসার দরজা বাইরে থেকে তালাবদ্ধ দেখে মনে হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে বাসায় চুরি-ডাকাতির কোনো আলামত মেলেনি। তাছাড়া ওই নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা, ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ