Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-09-12T18:24:16Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা !

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে রাহিদ হোসেন (১৯) নামে এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা আমুড়া ইউনিয়নের উত্তর ধারাবহর গ্রামের তার বাড়ির পাশ থেকেই লাশটি উদ্ধার করা হয়। পরিবারের সদস্যদের দাবি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

নিহত রাহিদ হোসেন উত্তর ধারাবহর গ্রামের মৃত সোবহান উদ্দিন বাহারের পুত্র। 

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার রাহিদ হোসেনের বাড়ির পাশে একটি পুকুর পাড়ের রেন্টি গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্বজনরা তার লাশ দেখতে পান। এরপর তাৎক্ষণিক তারা তাকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে এ ঘটনাকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেছেন নিহত তরুণের বড় ভাই আমির হোসেন। তিনি বলেন, একটি পক্ষের সাথে তাদের দ্বন্দ্ব চলছিল। তারা হুমকিও দিয়েছিল তাদের। তার ভাইকে তারা হত্যা করে ঝুলিয়ে রাখতে পারে বলেন দাবি করেন তিনি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা এখন কিছু বলা যাচ্ছেনা। পোস্টমর্টেম রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ