গোলাপগঞ্জের বাঘাবাসীর জন্য সুখবর দিলেন নুরুল ইসলাম নাহিদ এমপি


ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন গোলাপগঞ্জ উপজেলার বাঘাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পুরণের লক্ষ্যে সুরমা নদীর উপর ব্রীজ নির্মাণ করা হবে। তিনি বলেন ইতিমধ্যে সুরমা নদীর উপর ব্রীজ নির্মাণের জন্য প্রক্রিয়া শুরু করেছি। এতে করে গোলাপগঞ্জ উপজেলা সদরের সাথে বাঘা ইউনিয়নের যোগাযোগ সহজ হবে ও এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের দুঃখ কষ্ট লাঘব হবে।

সোমবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজে চারতলা একাডেমীক ভবনের উদ্বোধন ও কলেজ শাখা এমপিও ভুক্ত করায় কলেজের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে অনেক এগিয়ে গেছে। সরকার আধুনিক যুগোপযোগী শিক্ষা ব্যবস্থার উপর গুরুত্ব দিচ্ছে। যুগের সাথে তাল মিলিয়ে নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে। এসময় সিলেট জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ওইদিন বিকালে উপজেলার বাঘা পরগনা বাজারে ৩ কোটি ৬৩ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণাধীন গ্রামীণ মার্কেটের কাজ পরিদর্শন করেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এর আগে বাঘা সোনাপুর বাজারে বাঘা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এছাড়াও সোমবার সকালে ২০২২-২৩ অর্থবছরে রাজস্ব বাজেটের অর্থায়নে বাঘা বিলে ৩৫০কেজি রুই, কাতলা ও মৃগেল সহ বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করেন।