Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-09-09T09:49:24Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে পৃথক অভিযানে ৭ পরোয়ানা ভূক্ত আসামি গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ৭ পরোয়ানা ভূক্ত আসামি গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো বাদেপাশা ইউনিয়নের বাগলা গ্রামের মো: তাজু আহমদের ছেলে মো: সেলিম আহমদ (সাজা পরোয়ানা ভূক্ত), শরীফগঞ্জ ইউনিয়নের খাটকাই গ্রামের কয়েছ আহমদের স্ত্রী মোছা: রেশমা বেগম(৪৪), মৃত হাজী কুরবান আলির ছেলে কয়েছ আহমদ (৪৬), ঢাকাদক্ষিণ কানিশাইল গ্রামের জামাল আহমদের ছেলে জাহিদুল ইসলাম, আহমদ আলীর ছেলে বেলাল আহমদ মনা, আমিন আলির ছেলে কামরান আহমদ ও ফুলবাড়ি ইউনিয়নের হেতিমগঞ্জ মোল্লাগ্রামের মৃত ফরিজ উদ্দিনের পুত্র রাহাদ আহমদ।

পুলিশ জানায়, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলামে সার্বিক দিক নির্দেশনায় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ এবং কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের সমন্বিত অভিযানে এই ৭ আসামীকে গ্রেপ্তার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করার লক্ষ্যে চলমান অভিযানের অংশ হিসেবে ১ জন সাজা পরোয়ানাভূক্ত আসামী সহ মোট ৭ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ