Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-10-18T19:42:28Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে শেখ রাসেল দিবস পালিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ৯টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে শহীদ শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে প্রথমে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন। 

পরে একে একে শ্রদ্ধা নিবেদন করে গোলাপগঞ্জ পৌরসভা, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও গোলাপগঞ্জ জোনাল অফিস । 

পরে পরিষদ প্রাঙ্গন থেকে র‌্যালি বের হয়। পরে সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা অভিজিৎ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা মুক্তিযুদ্ধ সংসদের কমান্ডার শফিকুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুনায়েদ কবির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রব্বানী মজুমদা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দেওয়ান নাজমুল আলম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল হক, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন তোতা মিয়া, উপজেলা মুক্তিযুদ্ধ সন্তান কমান্ডের সভাপতি মঞ্জিল আহমদ, সাধারণ সম্পাদক আলী হোসেন প্রমুখ। 

পরে শিল্প ও সাংস্কৃতিক শীর্ষক অনুষ্ঠান পরেবেশিত হয়। এসময় চিত্রাঙ্কন, রচনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ