Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-10-25T14:57:00Z
সিলেট

সিলেটে ভারতীয় ক্রিমসহ গ্রেপ্তার ২

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট :  সিলেটের দক্ষিণ সুরমায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় বিভিন্ন ধরণের ক্রিম এবং ১টি পিকআপ জব্দ করেছে পুলিশ। এ সময় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার শিলক এলাকার মৃত মো. নুরের ছেলে সরোয়ার আলম (৪৮), যিনি বর্তমানে সিলেট নগরীর সোবহানীঘাট যতরপুর ৪৬/এ নবপুষ্প আবাসিক এলাকার বাসিন্দা এবং অপরজন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার বেলানগর এলাকার মো. ইব্রাহিম মিয়ার ছেলে মো. ইমন (২২), যিনি বর্তমানে সিলেট নগরীর কালীঘাটস্থ ফয়সল মিয়ার বাসার ৪র্থ তলায় ভাড়াটে হিসেবে বসবাস করেন।

দক্ষিণ সুরমা থানা সূত্রে জানা যায়, সোমবার (২৪ অক্টোবর) রাতে চোরাকারবারীরা চোরাচালানের মাধ্যমে বিদেশি পণ্য পিকআপযোগে সিলেট থেকে ঢাকার উদ্দেশে নিয়ে যাচ্ছিল। এ সময় সিলেট থেকে ঢাকাগামী মালামাল বহনকারী ১টি মিনি পিকআপ থামানোর জন্য পুলিশ সিগন্যাল দিলে মিনি পিকআপটি সিগন্যাল অমান্য করে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ এর চালক ও হেলপারকে আটক করে।

এসময় মিনি পিকআপে তল্লাশী চালিয়ে ১৮টি খাকি রঙের কার্টনে ১ হাজার ৮০০ পিস Nevia Soft Cream ও ২০টি খাকি রঙের কার্টনে ১০ হাজার ৮০০ পিস Skin Shine Cream, 15ml জব্দ করা হয়।

গ্রেপ্তাকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি/২৫-ডি ধারায় মামলা করা হয়েছে।

দক্ষিণ সুরমা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ