Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-22T06:50:29Z
সিলেট

নানা আয়োজনে 'মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশনের' ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : নানা আয়োজনে মধ্য দিয়ে পালিত হয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন 'মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশনের' ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী।

মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশন একটি অলাভজনক, স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন। "সাহায্য নয় সেবা, আমরা নিশ্চিত করবো মানবসেবা" এই স্লোগানকে সাথে নিয়ে ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।

প্রতিষ্ঠার পর থেকেই সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা, স্বাস্থ্যসেবা,পাঠাগার স্থাপন,অসচ্ছল পরিবারকে স্বাবলম্বী করন, শিশুদের বিনোদনমূলক কার্যক্রম, মাদক সহ বিভিন্ন সামাজিক অপরাধ ও রাষ্ট্রদ্রোহী কাজ থেকে বিরত রেখে যুব শক্তিকে একটি উন্নত ও টেকসই পরিবার, উন্নত সমাজ ও দেশ গড়ে তুলতে সহযোগিতা করছে মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশন ।

এদিকে সংগঠনের ১০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রায় শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দিনব্যাপী ব্যতিক্রমী আয়োজন করে সংগঠনটি। এর মধ্যে ছিলো শিশুদের নিয়ে খেলাধুলা, পুরুষ্কার বিতরণ,খাবার আয়োজন এবং বিনোদনমূলক অনুষ্ঠান ও সর্বশেষ শিশুদের নিয়ে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। 

সংগঠনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশন (MJVF) এর প্রতিষ্ঠাতা মোঃ মুরাদুজ্জামান বলেন, এই দেশ আমাদের, এই দেশের প্রতিটি নাগরিক আমাদের সহোদর। তাই এই দেশের উন্নয়নে মানুষের সেবায় কাজ করতে হবে আমাদের সকলকে। নিজের মন মানসিকতা, দায়িত্ববোধ এবং কর্তব্য থেকেই সকলকে এগিয়ে আসা উচিৎ আর্ত মানবতার সেবায়। তবেই যদি এই দেশ থেকে সুবিধাবঞ্চিত শিশু শব্দটি দূরে হয়ে সকল শিশুরাই মূলধারাই ফিরে আসবে। এই প্রচেষ্টাকে সফল করতেই মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ