Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-28T10:19:42Z
সিলেট

সিলেটে যুবককে অপহরণ করে স্বর্ণের বার-টাকা ছিনতাই

বিজ্ঞাপন
সিলেটের যুবককে অপহরণ করে স্বর্ণের বার-টাকা ছিনতাই ছিনতাইকারীদের ব্যবহার করা মাইক্রোবাস। ছবি : সিসিটিভির ফুটেজ থেকে প্রাপ্ত।

ডেস্ক রিপোর্ট : সিলেট নগরের উপশহরে দিনের আলোতে এক যুবককে অপহরণ করে দু’টি স্বর্ণের বার ও নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেল সোয়া ৩টার দিকে উপশহর মেইন রোডে সানিহিল ইন্টারন্যাশনাল স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

অপহরণ ও ছিনতাইয়ের শিকার আখলাকুর রহমান সিলেটের কানাইঘাট উপজেলার শিবনগর ফাটাহিজল গ্রামের এসকে আহমদের ছেলে ও নগরের আম্বরখানা ৭৬/১ বাসার বাসিন্দা।  
 
খোঁজ নিয়ে জানা গেছে, আখলাকুর রহমান বোনের বাসা থেকে তার (বোন) বিয়ের জন্য ২০ ভরি ওজনের দু’টি স্বর্ণের বার ও ৫০ হাজার টাকা নিয়ে উপশহর এনআরবিসি ব্যাংক থেকে সাউথইস্ট ব্যাংকে যাচ্ছিলেন।

ঘটনাস্থলে পৌছামাত্র দু’টি মোটরসাইকেল ও একটি নোহা মাইক্রোবাসে (ঢাকা মেট্টো-১৯-৪২০৪) থাকা অজ্ঞাত ৮/১০ জনলোক ওই যুবকের গতিরোধ করে তাকে মাইক্রোবাসটিতে তুলে নেয়। এরপর তাকে বহনকারী নোহা মাইক্রেবাস নিয়ে উপশহর জি ব্লক দিয়ে চলে যায়।

গাড়ির ভেতর তাকে পিস্তল ও চাকু ধরে সঙ্গে থাকা ২০ ভরি ওজনের দু’টি স্বর্ণের বার ও ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ওই যুবককে উপশহর এইচ ব্লকে ১ নং সড়কে লাথি মেরে গাড়ি থেকে ফেলে দেয়।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই যুবককে সাদা রংয়ের নোহা মাইক্রেবাসে তুলে নিতে দেখেন। তখন যুবকটি আর্তচিৎকার করলে গাড়িটি দ্রুত গতিতে চলে যায়। এরপর কি ঘটেছে তারা দেখেননি।
 
এ বিষয়ে শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য বলেন, ঘটনাটি জানতে পেরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে ওই এলাকার আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

সূত্র : বাংলা নিউজ টুয়েন্টিফোর 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ