Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-28T16:07:03Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে এলজিইডি প্রকৌশলীকে গণধোলাই

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : রাতের বেলা মদ পান করে রাস্তায় মাতলামি এবং সিএনজি চালককে গালিগালাজ করায় মৌলভীবাজারের জুড়ী উপজেলা এলজিইডি প্রকৌশলী ননী গোপাল দাশকে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। ঘটনাটি মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত প্রায় ৯টায় উপজেলার বীর মুক্তিযোদ্ধা এম এ মুমীত আসুক চত্তরে ঘটেছে। 

সিএনজি চালকদের অভিযোগে জানা যায়, ঘটনার সময় একজন লোক মদ পান করে রাস্তায় মাতালামি করছিল। এ সময় স্থানীয় সিএনজি ষ্ট্যান্ডে সিএনজি চালকদের সাথে খারাপ আচরণ ও অকথ্য গালাগাল করতে থাকেন। লোকজন তাকে সেখান থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলে তিনি আরো উত্তেজিত হয়ে পড়েন। এক পর্যায়ে লোকজন তাকে গণধোলাই দিয়ে আটকিয়ে রাখেন। পরে স্থানীয় গণ্যমান্য লোকজন তাকে উদ্ধার করে নেন। তখন জানতে পারলাম তিনি এলজিইডি ইঞ্জিনিয়ার। 

সিএনজি চালক ফরিদ মিয়া বলেন, তিনি সরকারি একজন কর্মকর্তা হয়ে রাত ৯ টায় মদ পান করে রাস্তায় মাতলামি করবেন, বাধা দেয়ায় লোকজনকে গালাগালি করবেন, এটা কাম্য নয়।

এ বিষয়ে জানতে চাইলে জুড়ী উপজেলা এলজিইডি প্রকৌশলী ননী গোপাল দাশ অভিযোগ অস্বীকার করে বলেন- আমি এখানে চাকরী করতে এসেছি। আমি সকলকে চিনি না, আমাকেও অনেকে চিনে না। ওরা অযথা আমাকে ভুল বুঝে আমার সাথে খারাপ আচরণ করেছে।
    
 সূত্র : সিলেট ভিউ 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ