Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-04T17:58:19Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে জনপ্রতিনিধিদের উপর মামলার নিন্দা ও প্রতিবাদ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :  সিলেটে গত বছরের ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের পরাজিত সদস্য পদপ্রার্থী এডভোকেট মো. মুজিবুর রহমান চৌধুরী বাদি হয়ে গোলাপগঞ্জ উপজেলার ৬৬ জন জনপ্রতিনিধিদের উপর মামলা দায়ের করার প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) রাত ৭টায় পৌরসভা অডিটোরিয়ামে ইউনিয়ন পরিষদ সদস্য ফোরামের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেলের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদ সদস্য ফোরামের সদস্য সচিব ইসমাইল আলীর পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সিলেট জেলা পরিষদের সদস্য ফয়সল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল, খলকুর রহমান, প্রভাষক জাহিদ উদ্দিন, হেলাল উদ্দিন, এস এম আব্দুর রহিম, এম কবির উদ্দিন, ইউনিয়ন পরিষদ সদস্য ফোরামের আহবায়ক সেলিম আহমদ প্রমুখ।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধিদের উপর দায়ের করা মামলা মিথ্যা দাবি করে তার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।

তারা বলেন, আগামী ১০ জানুয়ারির মধ্যে মুজিবুর রহমান যদি মিথ্যা মামলার ব্যাপারে ক্ষমা না চান তাহলে পরবর্তীতে তার বিরুদ্ধে বড় পরিসরে পদক্ষেপ গ্রহণ করা হবে।

এছাড়া সভায় উপস্থিত মামলার স্বাক্ষী হেলাল আহমদ মামলার ব্যাপারে কিছুই জানেন না বলে জানান। তিনি সবার সাথে ঐক্যবদ্ধ হয়ে পরবর্তীতে যে কোন প্রদক্ষেপ গ্রহণ করা হলে তিনি সাথে থাকবেন বলে জানান।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা থেকে প্রায় শতাধিক জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নির্বাচনের প্রায় দেড়মাস পর রোববার (১ জানুয়ারি) সিলেট জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে গোলাপগঞ্জ উপজেলার ৬৬জন জনপ্রতিনিধির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন পরাজিত প্রার্থী এডভোকেট মো. মুজিবুর রহমান চৌধুরী।

এ মামলায় তিনি বিবাদীদের কাছে বিভিন্ন অংকের টাকা পান বলে দাবী করেছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ