গোলাপগঞ্জে সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৩


নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩জন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকাদক্ষিণ ইউনিয়নের ভাইপাস সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় আহতরা হলেন মোটরসাইকেল চালক রায়গড় গ্রামের সিরাজুল ইসলামের পুত্র আমিল হোসেন (১৭)  আবিল হোসেন (১৯), একই গ্রামের মফিজ আলীর পুত্র দেলোয়ার হোসাইন (২৩) । 

ঘটনার পর স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের উদ্ধার গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর আহত দেলোয়ার হোসেন ও আমিল হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে ঢাকাদক্ষিণ বাজার থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার সাথে ঢাকাদক্ষিণ-গোলাপগঞ্জ সড়কের ভাইপাসের মুখে আসা মাত্র রায়গড় থেকে ঢাকাদক্ষিণের দিকে যাওয়ার পথে একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি রাস্তার পাশে পড়ে উল্টে যায়। এসময় মোটরসাইকেলে থাকা ৩জন আহত হন। তবে সিএনজি চালকের তেমন কিছু হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আবিদের বড় ভাই আজমল আহমদ। তিনি বলেন, আহত দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় ডাক্তাররা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।