Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-20T18:55:36Z
গোলাপগঞ্জ

মিছবাহ ফাউন্ডেশন ইউকে'র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও কম্বল বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে মিছবাহ ফাউন্ডেশন এবং স্পেকট্রাম রেডিও অনলাইন টিভি'র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও কম্বল বিতরণ অনুষ্ঠিত। 

শুক্রবার (২০ জানয়ারি) গোলাপগঞ্জ উপজেলার ১নং বাঘা ইউনিয়নে  দিনব্যাপী ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

গোলাপগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল এর সভাপতিত্বে ও সংগঠনের উদ্যোক্তা, ইউকের মিডিয়া ব্যাক্তিত্ব মিছবাহ জামালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অ্যান্ড কমার্সের উপদেষ্টা ও পরিচালক ড. ওয়ালী তছর উদ্দিন এমবিই, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালিক বীরপ্রতীক, ব্যাঙ্গর সিটি ইউকের সাবেক কাউন্সিলর মোহাম্মদ সুলতান, দৈনিক পুণ্যভূমির সম্পাদক আবু তালেব মুরাদ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে কমিটির সহ সভাপতি মানিক মিয়া, জয়েন্ট ট্রেজারার গোলাম রাব্বানী রুহি আহাদ,সিলেট গণদাবী ফোরামের বিভাগীয় সভাপতি এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ,
এসময় উপস্থিত ছিলেন মাওলানা শাহির উদ্দিন, তৈমুছ আলী, কমর উদ্দিন,সারু মিয়া, আব্দুস শহীদ দানা, কয়েছ আহমদ সাগর, জিল্লুর রহমান শিলু, আবু সায়িদ অভি, জাকির হোসেন তানভির রহমান, ইসলাম উদ্দিন, আবদুল কাদির, ফজলে রাব্বি মিলাদ,জসিম উদ্দিন পিপলু, জিয়া উদ্দিন দিলার, মধু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে, তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। তারা বলেন নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই সত্যিকার অর্থে তাদের জীবনে অপূর্ণ থেকে যায়।

বক্তরা আরও বলেন - শীতজনিত রোগের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে হলেও প্রয়োজন সুচিকিৎসা ও ওষুধপথ্য তাই মিছবাহ ফাউন্ডেশন ইউকে এবং স্পেকট্রাম রেডিও,অনলাইন টিভির একটি সময়োপযোগী পদক্ষেপ।

উল্লেখ্য উক্ত মেডিকেল ক্যাম্পে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের অভিজ্ঞ ডাক্তার দ্বারা রোগীদের চিকিৎসা সেবা এবং বেশ কয়েকজনের কম্বল বিতরণ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ