Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-19T06:51:51Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে আর্ত সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আর্ত সমাজ কল্যাণ সংস্থা (আসকস)’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। 

বুধবার রাত ০৮ ঘটিকার সময় সংস্থার কার্যালয়ে আয়োজিত সাধারণ সভার মাধ্যমে উপস্থিত সংস্থার সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে সর্বসম্মতি ক্রমে ২০২৩-২০২৪ সালের জন্য সাপ্তাহিক সকালের দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সৈয়দ জেলওয়ার হোসেন স্বপনকে সভাতি ও বাবলা আহমদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়। 

আর্ত সমাজ কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আব্দুস ছামাদ ছানু, সহ-সভাপতি মোহাম্মদ কয়েছ আহমদ, সহ-সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শেখ সাহান আহমদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সামছুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মিনহাজ আহমদ মাহি, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল করিম, মহিলা বিষয়ক সম্পাদিকা নানছি আক্তার চৌধুরী ও কার্যকরি সদস্য ভানু চন্দ্র দেব নাথ।

উল্লেখ্য যে, শিক্ষা, স্বাস্থ্য, প্রাকৃতিক দুর্যোগসহ দরিদ্র ও প্রতিবন্ধী জনগোষ্ঠীর কল্যাণে উপজেলার অন্যতম সামাজিক সংগঠন আর্ত সমাজ কল্যাণ সংস্থা দীর্ঘদিন ধরে আর্ত মানবতার কাজ করে যাচ্ছে। উপজেলা সমাজসেবা অধিদপ্তর কতৃক নিবন্ধিত এ সংগঠনটি বিভিন্ন সময় সরকার থেকে অনুদান ও লাভ করছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ