Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-14T07:25:26Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া বছই গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জে পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যাওয়া সালেহ আহমদ বছই (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাত ৯টার দিকে ফেঞ্চুগঞ্জ উপজেলার বাঘমারা বিয়েবাড়ি এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ দক্ষিণগাঁও গ্রামের মৃত জমশেদ আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.রফিকুল ইসলাম।

উল্লেখ, মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ওয়ারেন্টভুক্ত এক আসামি ধরতে শরীফগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামের দিকে সিএনজি অটোরিকশাযোগে রওয়ানা হয় একদল পুলিশ। উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের কুড়া নদীর পাশে অপরদিক থেকে আসা খড় ভর্তি একটি পিকআপ ব্রিজের উপরে উঠায় দু’পাশে জ্যামের সৃষ্টি হয়।

 এসময় সিএনজি অটোরিকশা থামিয়ে গাড়ি থেকে বের হন এসআই আসাদ নামে এক পুলিশ কর্মকর্তা। ঠিক ওই সময় ব্রিজের নিচে ক্লিনিকের পাশে ইয়াবা বিক্রির জন্য দাঁড়িয়ে ছিল পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী। এসময় পুলিশ দেখে দৌড়ে পালাতে গিয়ে ইয়াবা ফেলে কুড়া নদীতে ঝাঁপ দেয় সে। পরে অনেক খুঁজাখুঁজির পর তাকে পাওয়া যায়নি।

তবে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ীর ফেলে যাওয়া ৭২ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

ওই ঘটনায় পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং-১১, তারিখ-১১/০১/২০২৩ ইং) দায়ের করে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ