Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-05T07:16:31Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে প্রতিষ্ঠাবার্ষিকীতে নিস্ক্রিয় ছাত্রদল !

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : পহেলা জানুয়ারি ছিল বাংলাদেশের একটি বৃহত্তর ছাত্রসংগঠন ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। এই দিনটিতে ছাত্রদল সারা দেশে পালিত হয় বিভিন্ন কর্মসূচী। কিন্তু গোলাপগঞ্জ উপজেলার ছাত্রদলের ৩টি ইউনিটের কোন শাখাই কোন কর্মসূচী পালন করেনি। ওইদিন পুরো উপজেলার ছাত্রদলের নেতাকর্মীরা ছিলেন নিষ্ক্রিয়।

জানা যায়, ২০২০ সালের ৮সেপ্টেম্বর গোলাপগঞ্জ উপজেলা, গোলাপগঞ্জ পৌর ও ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের ৩টি ইউনিট। কিন্তু ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে কোন কার্যক্রম না থাকায় তৃণমূল নেতাকর্মীরা হতবাক হয়েছেন। অনেকে ক্ষোভও প্রকাশ করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতাকর্মী জানান, উপজেলায় ছাত্রদলের তিনটি কমিটি রয়েছে। কিন্তু একটি কমিটিও ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে কোন কর্মসূচী পালন করেনি। যা দেখে আমরা অবাক হয়েছি। তাদের সব আচরণে তৃণমূল নেতাকর্মীরা হতাশাগ্রস্ত। তারা অনেকটা নিষ্ক্রিয় হয়ে পড়বে।

তারা আরো বলেন, কমিটি গঠন করার আগে সবাই সক্রিয় হয়ে উঠেন। কিন্তু কমিটিতে পদ পদবি লাভের পর তাদের আর খুঁজে পাওয়া যায়না। এটা দলের জন্য খুবই দুঃখজনক।

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন কোন কর্মসূচী পালন করা হয়নি এমন প্রশ্নে উপজেলা ছাত্রদলের আহবায়ক তানজিম আহাদ জি ভয়েস টুয়েন্টিফোরকে বলেন, ছাত্রদলের অধিকাংশ কর্মীর উপর মামলা। এজন্য আমরা উপজেলা শাখার পক্ষ থেকে কোন কর্মসূচী পালন করতে পারিনি। তবে আমরা যৌথ উদ্যোগে জেলায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছি। এছাড়াও উপজেলার বাদেপাশা ও বুধবারী বাজার ইউনিয়নে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

পৌর ছাত্রদলের সদস্য সচিব টিপু সুলতান জানান, পরিবারের এক সদস্যকে নিয়ে চিকিৎসার দেয়ার জন্য দেশের বাহিরে ছিলাম। আমি আজ দেশে এসেছি। তাই কোন কর্মসূচী পালন করতে পারিনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ