Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-28T17:43:53Z
গোলাপগঞ্জ

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই এদেশের মানুষ ভালই আছে : এমপি নাহিদ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : উন্নয়ন ও অগ্রগতিতে বাংলাদেশ অনেক এগিয়েছে। দুনিয়া ব্যাপী অর্থনৈতিক সংকট প্রকট আকার ধারণ করলেও আমরা এ ক্ষেত্রে অনেকটা ভালই আছি। আমাদের প্রতিবেশি অনেক দেশের অবস্থা খুবই করুণ। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নের্তৃত্বের কারনে অর্থনৈতিক ক্ষেত্রে বাংলাদেশ আজ শক্ত অবস্থানে রয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই এদেশের মানুষ ভালই আছে। দেশের উন্নতি চোখে পড়ার মতো, এই ধারা অব্যহত রাখতে আগামীতেও আওয়ামীলীগকে দেশ পরিচালনার দায়িত্ব দেয়া দরকার। সর্বক্ষেত্রে এ দেশের মানুষের জীবন যাত্রায় উন্নতি হওয়ায় মানুষের ক্রয় ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। ডিজিটাল বাংলাদেশকে আমরা স্মার্ট বাংলাদেশ হিসেবে দেখতে চাই। এ ক্ষেত্রে সকল নাগরিকের সহযোগিতা প্রয়োজন। 

গোলাপগঞ্জে কুশিয়ারা নদীর উপর ব্রীজ নির্মাণের বিষয়ে তিনি বলেন পূর্ব সিলেটের মানুষের যাতায়াতের পথ সুগম করতে বহরগ্রাম-শিকপুর ঘাটে ১২৬ কোটি টাকা ব্যায়ে ব্রীজ নির্মাণের লক্ষে টেন্ডার আহবান করা হয়েছে। খুব শীঘ্রই নির্মাণের পদক্ষেপ শুরু হবে। মঙ্গলবার আমুড়া ইউনিয়নের শিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিলেট-৬ আসনের এমপি নূরুল ইসলাম নাহিদ উপরোক্ত কথাগুলো বলেন।

শিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে ও আমুড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরান আহমদের পরিচালনায় সকাল ১১ টায় এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সৈয়দ মিসবাহ উদ্দীন, আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টু প্রমুখ। এরপর এমপি নাহিদ ড. সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। বিকেলে তিনি বহরগ্রাম-শিকপুর নতুন ব্রীজ নির্মাণস্থল এলাকা পরিদর্শন করে স্থানীয় লোকজনের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ