Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৩ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-13T05:27:08Z
সিলেট

কানাডার নাগরিকত্ব ত্যাগ করলেন এমপি পদপ্রার্থী সরওয়ার হোসেন

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট  : সদ্য কানাডার নাগরিকত্ব ত্যাগ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ঘোষণা দিয়েছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার হোসেন।

গত শুক্রবার দুপুরে সিলেট নগরীর হোটেল সুপ্রীম’র হলরুমে শহরে বসবাসরত বিশিষ্টজনের সাথে এক মতবিনিময় সভায় তিনি সংসদ নির্বাচন করার ঘোষণা দেন।

এ সময় আওয়ামী লীগ নেতা সরওয়ার হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এলাকায় কাজ করার জন্য আমাকে নির্দেশ দিয়েছেন। এরপর থেকেই দু’উপজেলার মানুষের সুখে-দুঃখে তাদের পাশে রয়েছি। দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ আমাকে নির্বাচন করার জন্য উৎসাহ, অনুপ্রেরণা দিচ্ছেন। আমিও সিদ্ধান্ত নিয়েছি, ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হবো। এজন্য আমি সম্প্রতি কানাডা’র নাগরিকত্ব ত্যাগ করে দেশে এসেছি। আমি আমৃত্যু দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

তিনি বলেন, দু'উপজেলার কাজ করতে গিয়ে অনেকের হিংসাত্মক মনোভাব আমাকে ভীষণ কষ্ট দিয়েছে। তারা চায় না, সাধারণ মানুষের উপকারে কেউ এগিয়ে আসুক। তবে, আমি হাল ছাড়িনি। সরকারের নানা সুযোগ সুবিধা অসহায়, দুঃস্থ মানুষকে এনে দিচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে দু’উপজেলায় অনেক উন্নয়ন হওয়ার কথা ছিল। কিন্তু দায়িত্বশীলদের অবহেলার কারণে আমরা অনেক বঞ্চিত হয়েছি। প্রবাসী অধ্যুষিত এ অঞ্চলের রাস্তা-ঘাটের করুণদৃশ্য আমাদেরকে লজ্জিত করে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দেবে, এটাই আমি শতভাগ বিশ্বাস করি। দলের অগণিত বঞ্চিত নেতাকর্মী ও সাধারণ মানুষের চাওয়াকে সম্মান জানিয়ে প্রার্থী হবো। এজন্য সকলের পরামর্শ ও সার্বিক সহযোগিতা কামনা করি।

বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন লোদীর উদ্যোগে সরওয়ার হোসেন এর সমর্থনে আয়োজিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেটের বিশিষ্টজন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ