Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-12T14:36:19Z
গোলাপগঞ্জ

ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

বিজ্ঞাপন

নিজস্ব  প্রতিনিধি : জমজমাট আয়োজনে শেষ হয়েছে গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।

রবিবার (১২ মার্চ) দিনব্যাপী ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে মাঠে গভর্ণিং বডির সভাপতি মাছুম চৌধুরীর সভাপতিত্বে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশের স্বাগত বক্তব্যের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তানজিনা চৌধুরী।

শিক্ষক তাহের উদ্দিনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী সৈয়দ মিছবাহ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমদ, সাবেক গভর্ণিং বডির সভাপতি আলহাজ্ব ময়নুল হক, আব্দুল খালিক মানিক মাস্টার, গভর্ণিং বডির সদস্য নাজিম উদ্দীন, মইজ উদ্দিন মজনু, মাস্টার জহির উদ্দিন, আখতার আহমদ জয়নাল।

এছাড়া আরোও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত পুবালী ব্যাংকের ব্যস্থাপক শৈলন সরকার, তারেক জলিল, বাবুল আহমদ, ফরহাদ আহমদ চৌধুরীসহ এলাকার বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, প্রত্যেকের শারীরিক সুস্থতা দরকার। সুস্থ দেহে সুস্থ মন হয়। তাই শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাস্কৃতিক অনুষ্ঠানের উপর জোর দিতে হবে। জাতি গঠনে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের প্রতিভার বিকাশ ঘটে। শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষা অর্জন করে একজন সু-নাগরিক হয়ে দেশ ও সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে।

তাছাড়া খেলাধুলা ও বিভিন্ন সাস্কৃতিক চর্চা নিজেদের মধ্যে আত্মবিশ্বাস বাড়ায়। যার ফলে বাস্তব জীবনে ভালো কিছু অর্জন করা সম্ভব হয়। উপস্থিত শিক্ষকদের কোমল মতি শিক্ষার্থীদের প্রতি ক্রীড়া, সাংস্কৃতিক চর্চা ও পড়াশুনার মান উন্নয়নে আরো শ্রম দেয়ার জন্য অনুরোধ জানান।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ