Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-07T09:59:57Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে রাতের আধারে প্রবাসীর সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলার অভিযোগ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের লক্ষীপাশা ইউনিয়নে রাতের আধারে এক যুক্তরাষ্ট্র প্রবাসীর ১৩০ ফুট লম্বা সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ছাড়াও নির্মান কাজে ব্যবহৃত ২৫ বস্তা সিমেন্ট ও ৫ মণ রড নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী প্রবাসী মজির উদ্দিন। 

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটেছে উপজেলার লক্ষিপাশা ইউনিয়নের বাউশি গ্রামে। ঘটনার পর রাতেই গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় প্রবাসী মজির উদ্দিন ইউপি সদস্য সহ তিনজনকে অভিযুক্ত করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। 

অভিযোগে উল্লেখ করা হয়, লক্ষীপাশা ইউনিয়নেদ বাউশি গ্রামের মৃত রমজান আলীর পুত্র আমেরিকার প্রবাসী মজির উদ্দিন ও তার পুত্র আমেরিকা প্রবাসী আল ফাহাদ প্রায় মাসখানেক পুর্বে দেশে আসেন। পৈত্তিক সম্পত্তি নিয়ে ভাই সজিব আলীর সাথে বিরোধ ছিল। এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গের মাধ্যমে নিরসন হলে মজির উদ্দিন নিজ নামীয় অংশে সীমানা প্রাচীরের কাজ শুরু করেন। সপ্তাখানেক কাজ করার পর, ঘটনার দিন রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে প্রায় ১৩০ ফুট লম্বা এবং ৬ ফুট উচু দেয়ালটি স্থানীয় ইউপি সদস্য আব্দুল আহাদের ইন্দনে সজিব আলী ভাড়াটে লোকজন নিয়ে সীমানা প্রাচীরটি ভেঙে ফেলা হয়। 

মামলার বিবাদীর প্রবাসী মজির জানান, আমার ছেলে ফাহাদকে স্থানীয় ইউপি সদস্য আব্দুল আহাদ ফোন দিয়ে, ২লক্ষ টাকা দাবি করেন এবং বলেন যদি আমি টাকা দেই তাহলে দেয়াল এভাবে থাকবে। আর যদি টাকা না দেই তাহলে দেয়াল মাটির সাথে মিশিয়ে দেওয়া হবে। চাঁদা দিতে রাজি না হওয়ায় তার মদদে আমার বড় ভাই সজিব আলী আমার জায়গার সীমানা প্রাচীরটি ভেঙ্গে ফেলেন।

এদিকে থানায় অভিযোগ দাখিলের পর সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। এসময় বিষয়টি তিনি গুরুত্ব সহকারে দেখছেন বলেও জানান।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ