Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-12T14:31:12Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে একটি পরিবারের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। 

শনিবার (১১ মার্চ) বিকেলে ৩টায় উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের রংপুর গ্রামে এলাকাবাসীর অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবী নুরুল ইসলাম মুন্না, মুক্তিযোদ্ধা মাতাব উদ্দিন, মুরব্বি আলাউদ্দিন, কাজল মিয়া, নুর উদ্দিন, মামলার আসামি দিলসু মিয়া।

মানববন্ধনে বক্তারা বলেন- তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি নিরীহ পরিবারের উপর মিথ্যা ষড়যন্ত্র মূলক চাঁদাবাজির মামলা দিয়েছেন উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের বাগিরঘাট গ্রামের জালাল উদ্দিন। মিথ্যা মামলায় একটি পরিবারের দুইজনকে গভীর রাতে এসে ধরে নিয়ে যায় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। মিথ্যা মামলায় একজন জামিনে এলেও একজন এখনও কারাগারে আছেন। 

তারা বলেন, একটি নিরীহ পরিবারের উপর এ ধরণের মিথ্যা মামলা দেওয়ায় পরিবারটি একেবারে অসহায় হয়ে পড়েছে। একটি অসহায় পরিবারের উপর মিথ্যা মামলা এটা কখনো মেনে নেওয়া যায়না। তাই অতিসত্বর যদি এই মামলা প্রত্যাহার না করা হয় তাহলে আমরা এলাকাবাসী আরও বড় পরিসরে আন্দোলনের ডাক দিব। 

এসময় উপস্থিত ছিলেন- ইসলাম উদ্দিন, নেওয়ার আলী, তাজু মিয়া, পারভেজ, সাইদুল, ছয়ফুল ইসলাম, সাবুল আহমদ, জিলু মিয়া, আব্দুল করিম প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ