Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-25T14:13:07Z
গোলাপগঞ্জ

এম.সি একাডেমীর ৯০ বৎসর ও শতবর্ষ উদ্যাপনের লক্ষে ব্যাপক প্রস্তুতি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : দেশের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গোলাপগঞ্জ এম.সি একাডেমীর ৯০ বৎসর ও শতবর্ষ উদ্যাপনের লক্ষে আগামী ২৬ এপ্রিল বুধবার সন্ধ্যা ৭ টায় সানরাইজ গার্ডেনে প্রাক্তন শিক্ষার্থীদের এক প্রস্তুতি সভা ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে সকল প্রাক্তন শিক্ষার্থী উপস্থিত থেকে ৯০ বৎসর ও শতবর্ষ উদ্যাপন বিষয়ে পরমর্শ দানের জন্য অনুরোধ জানিয়েছেন এম.সি একাডেমীর প্রাক্তন জি.এস ও গভর্নিং বডির একাধিক বারের নির্বাচিত সদস্য ওয়ছেুর রহমান ওয়েছ, প্রাক্তণ শিক্ষার্থী, লক্ষীপাশা ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল,  প্রাক্তন শিক্ষার্থী ও পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, প্রাক্তন শিক্ষার্থীও বিশিষ্ট শিক্ষানুরাগী আর্জমন্দ আলী, এম.সি একাডেমীর সাবেক জি.এস গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদসহ প্রমুখ।

এদিকে শতবর্ষের ঐতিহ্যের স্মারক গোলাপগঞ্জ এম.সি একাডেমীর অতীত ঐতিহ্যকে তুলে ধরার লক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে ৯০ ও শতবর্ষপালনের লক্ষে উদ্যোগ গ্রহণ করায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট কমান্ডের সাবেক সাংগঠনিক কামান্ডার প্রাক্তন শিক্ষার্থীবীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ তোতা মিয়া ও রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, প্রাক্তন শিক্ষার্থী আব্দুল মুকিত অভিনন্দন জানিয়েছেন। তারা পৃথক ভাবে এব্যাপারে অভিমত প্রকাশ করে বলেন প্রিয় প্রতিষ্ঠান এম. সি একাডেমী অগণিত আলোকিত ও শিক্ষিত সন্তানের জন্ম দিয়ে গোলাপগঞ্জের পরিচিতি সারা দুনিয়ায় তুলে ধরতে সক্ষম হয়েছে। এম. সি একাডেমীর ইতিহাস ঐতিহ্যকে লালন ও ধারণ করার জন্য তারা সবার প্রতি আহ্বান জানিয়েছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ