Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-21T17:25:37Z
হবিগঞ্জ

হবিগঞ্জে তৃতীয় স্ত্রীর সঙ্গে অভিমান করে ৫ সন্তানের বাবার আত্মহত্যা

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় তৃতীয় স্ত্রীর সঙ্গে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছেন ৫ সন্তানের বাবা আব্দুর রউফ (৪৫)।তিনি উপজেলার শানখলা ইউনিয়নের পাইকুড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। রউফ পেশায় হোটেল কর্মচারী।

খবর পেয়ে রোববার বিকেল সাড়ে ৫টায় চুনারুঘাট হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, তৃতীয় স্ত্রী আছিয়া খাতুনের সঙ্গে বনিবনা না হওয়ায় শনিবার দুপুরে অভিমান করে বিষপান করেন আব্দুর রউফ। স্বজনরা টের পেয়ে তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু তৃতীয় স্ত্রী আছিয়া খাতুন টাকার জন্য তাকে সিলেটে নিতে পারেননি। তাকে চুনারুঘাট পৌর শহরে উত্তর বাজারে ভাড়া বাসায় নিয়ে যান। রোববার দুপুরে তার অবস্থার অবনতি হলে ফের চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসেন আছিয়া। দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ভিংরাজ মিয়া জানান, আব্দুর রউফের তিন স্ত্রী ও পাঁচ সন্তান রয়েছে। প্রথম স্ত্রী রওশনারা ও দ্বিতীয় স্ত্রী জাহানারার সঙ্গে ঝগড়া করে নিজ বাড়ি পাইকুড়া ছেড়ে দীর্ঘদিন তিনি তৃতীয় স্ত্রীকে নিয়ে চুনারুঘাট পৌর শহরে ভাড়া বাসায় থাকতেন। শুনেছি ওই স্ত্রীর সঙ্গেও বনিবনা ছিল না।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ