Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-18T06:11:52Z
জৈন্তাপুরলিড নিউজ

জি ভয়েস টোয়েন্টিফোরে সংবাদ প্রকাশ : টনক নড়লো মাউশি ঊধ্বর্তন কর্তৃপক্ষের

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : "জৈন্তাপুরে মাধ্যমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগে দুর্নীতির অভিযোগ" শিরোনামে গত ০৮ মে ২০২৩ ইং জি ভয়েস টোয়েন্টিফোর এ সংবাদ প্রকাশের পর টনক নড়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ সিলেট অঞ্চলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের। ভুক্তভোগীগণের অভিযোগের প্রেক্ষিতে এমপিওভুক্তি কার্যক্রম স্থগিত করে অভিযোগের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ভুক্তভোগীগণ গত ০৩ মে ২০২৩ ইং মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর বরাবরে জৈন্তাপুরে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগে অনিয়ম ও দুর্নীতির বিষয়ে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে সংবাদ প্রকাশিত হয়।

ডিডি, মাউশি, সিলেট মহোদয়ের স্মারক নং: ৩৭.০২.৬০০০.০০০.৬৭.০০২.২২-৫৮, তারিখ: ০৫/০২/২০২৩ ইং সূত্রে, স্মারক নং: সিসপাউবি/২০২৩/০৫/১৭, তারিখ: ১৭/০৫/২০২৩ ইং সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কবির খান এর স্বাক্ষরিত এক চিঠিতে ভুক্তভোগী লিপি রাণী দাস (প্রার্থী-অফিস সহায়ক), বাদল মনি দত্ত (প্রার্থী-অফিস সহায়ক), নিজাম উদ্দিন মজুমদার (প্রার্থী-নৈশ প্রহরী), মোঃ তুহিন আহমদ (প্রার্থী-অফিস সহায়ক), মোঃ আব্দুল্লাহ (প্রার্থী-নৈশ প্রহরী) ও প্রধান শিক্ষক, জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয় সহ আগামী ১৮/০৫/২০২৩ ইং তারিখ বিকাল ০৩:০০ ঘটিকায় জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রয়োজনীয় তথ্য প্রমাণক ও তদন্ত সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও নিয়োগ কমিটির সদস্যবৃন্দসহ স্ব-শরীরে উপস্থিত থেকে তদন্ত কার্যক্রমে সার্বিক সহযোগিতার জন্য অনুরোধ করা হয়েছে।

ভুক্তভোগীগণ জানান, স্মারক নং : সিসপাউবি/২০২৩/০৫/১৭, তারিখ: ১৭/০৫/২০২৩ ইং সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কবির খান এর স্বাক্ষরিত এক চিঠিতে আমাদেরকে প্রয়োজনীয় তথ্য প্রমাণক সহ স্ব-শরীরে উপস্থিত থেকে তদন্ত কার্যক্রমে সার্বিক সহযোগিতার জন্য অনুরোধ করা হয়েছে। আশাকরি তদন্ত কমিটি সুষ্ঠ তদন্ত পরিচালনা করবেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ