Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-17T18:41:18Z
জৈন্তাপুর

সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের পক্ষ থেকে হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়কে চেক প্রদান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জৈন্তাপুর উপজেলার হেমু তিন পাড়া উচ্চ বিদ্যালয়কে সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের পক্ষ থেকে এক লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

গত বুধবার (১৭ মে) দুপুর ১২ ঘটিকার সময় সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের কার্যালয়ে হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃমিজানুর রহমান এক লক্ষ টাকার চেক প্রদান করেন।

উপস্থিত ছিলেন ব্যবস্থাপক (প্রশাসন বিভাগ) নিধু বুশন দাস, মহাব্যবস্থাপক প্রকৌশলী আনোয়ার হোসেন ভূইঁয়া, কোম্পানি সচিব ফারুক হোসেন, ফতেহপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ও হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষানূরাগী সদস্য ফারুক আহমেদ, হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আহমদ, সাহেদূর রহমান জুয়েল প্রমূখ।

চেক প্রদান কালে সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান ও ব্যবস্থাপক (প্রশাসন বিভাগ) নিধু বুশন দাস অত্র প্রতিষ্ঠানের সামগ্রিক উন্নতি ও জৈন্তাপুর উপজেলার মধ্যে প্রতিবার সেরা ফলাফল অর্জন করায় প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও পরিচালনা কমিটির প্রশংসা করেন।

এছাড়া সিলেট গ্যাসফিল্ড লিমিটেডের পক্ষ থেকে বিদ্যালয়ের উন্নতি সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন। 

হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আহমদ সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের কমর্কর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ