Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৫ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-05T19:01:07Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ফেসবুকে তরুণীর আপত্তিকর ছবি, আ.লীগ নেতার ছেলে গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে বিয়ানীবাজারের এক আওয়ামী লীগ নেতার ছেলের বিরুদ্ধে।বৃহস্পতিবার দিবাগত রাতে আছিরগঞ্জ বাজার এলাকা থেকে ওই নেতার ছেলেকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ।

অভিযুক্ত যুবকের নাম আবিদ হোসেন রাফি (২১)। রাফি বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জয়নাল আবেদীনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বাজারে আইইএলটিএস ক্লাস করার সময় থেকে খাগাইল এলাকার ওই তরুণীকে বিরক্ত করতো আবিদ হোসেন রাফি। এ নিয়ে কয়েকদফা সালিশ বৈঠক হয় এবং ভবিষ্যতে ওই তরুণীকে আর বিরক্ত করবেনা মর্মে অঙ্গিকার করে বখাটে রাফি। সম্প্রতি পারিবারিকভাবে বিয়ানীবাজারের কাকরদিয়া এলাকার যুক্তরাষ্ট্র প্রবাসী যুবকের সাথে ওই তরুণীর বিয়ে ঠিক করা হয়। এমন খবর পেয়ে তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে ছড়িয়ে দেয় রাফি। এতে ওই তরুণীর বিয়ে ভেঙ্গে যায়।

ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে মেয়ের নগ্নছবি দেখে গোলাপগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন তরুণীর বাবা। ওই মামলায় গ্রেপ্তার করে শুক্রবার তাকে (রাফি) আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ফায়দুল ইসলাম জানান, তরুণীকে বিরক্ত করার অভিযোগে একাধিকবার সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তার তরুণের নিজের ফেসবুক আইডি থেকে তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ছড়িয়ে দেওয়ার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

এদিকে আবিদ হোসেন রাফির বাবা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হওয়ায় এলাকায় বখাটেপনা করতো। অনেক মেয়েকে বিরক্ত করতো। এসব নিয়ে এলাকায় নানা অভিযোগ আছে। তার বাবা জয়নাল আবেদীনের রাজনৈতিক প্রভাবের কারণে কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস পেতনা। জয়নাল আবেদীন আবারও স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ