Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৯ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-19T03:56:32Z
প্রবাস

রাজকীয় খেতাবপ্রাপ্ত বৃটিশ-বাংলাদেশী ব্যক্তিদের নেটওয়ার্কিং ফোরাম গঠিত

বিজ্ঞাপন

প্রবাস ডেস্ক: বৃটেনে রাজকীয় খেতাবপ্রাপ্ত বৃটিশ-বাংলাদেশী ব্যক্তিদের নেটওয়ার্কিং ফোরাম গঠন উপলক্ষে এক সভা ১৬ মে মঙ্গলবার সন্ধ্যায় আপাসেন কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

মাহমুদ হাসান এমবিই'র পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন খন্দকার নুরুর রহমান পাশা এমবিই, ওয়ালি তসর উদ্দিন এমবিই, আরজু মিয়া এমবিই, খলিল কাজী ওবিই, এম এ মুনিম ওবিই, বজলুর রশীদ এমবিই, ফারুক মিয়া এমবিই, ওলি খান এমবিই, নুরুল ইসলাম এমবিই , ফয়জুর রহমান এমবিই, পলি ইসলাম এমবিই, মেজবাহ আহমদ এমবিই, ফয়েজ উদ্দিন এমবিই এবং ওয়াজেদ হাসান সেলিম বিইম। সভায় বৃটিশ রাজকীয় খেতাবপ্রাপ্ত ব্যক্তিদের কমিউনিটির সেবায় আরো সক্রিয় ভূমিকা রাখার লক্ষ্যে কর্মপন্থা নিয়ে আলোচনা হয়। 

উদ্যোক্তাগণ জানান, নবগঠিত এই ফোরামের মাধ্যমে তরুণ প্রজন্মকে বৃটিশ মূল্যবোধকে ধারণ করে মহত্তম সামাজিক কার্যক্রমের সাথে যুক্ত হতে উৎসাহ প্রদান করা হবে। পাশাপাশি, ফান্ড রেইজিং-এর মাধ্যমে রাজা চার্লস মনোনীত চ্যারিটি সংস্থা ও বাংলাদেশের দারিদ্রপীড়িত মানুষদেরকে সহায়তা করা, বার্ষিক চ্যারিটি ও নেটওয়ার্কিং ডিনার আয়োজনসহ মানবতার কল্যাণে কাজ চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ