Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৯ জুলাই, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-07-09T11:16:59Z
গোলাপগঞ্জ

আরডেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী গোলাপগঞ্জের আনোয়ার শাহজাহান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাজ্য ও বার্লিনের (জার্মান) খ্যাতনামা আরডেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতিনিধিত্বকারী সংগঠন আরডেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী হয়েছেন বাংলাদেশের আনোয়ার শাহজাহান। আগামী ১০ থেকে ১২ জুলাই ৩দিন ব্যাপিচূড়ান্ত পর্বের ভোটাভুটি অনুষ্ঠিত হবে।
আরডেন ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন নিয়ে আনোয়ার শাহজাহান গতকাল একটি টুইট করেছেন। তিনিলিখেছেন "স্বপ্নই মানুষকে বাঁচিয়ে রাখে, কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছার পথ দেখায়। এ রকম স্বপ্ন নিয়েই আরডেন ইউনিভার্সিটির স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী হয়েছি। ৬৭জন প্রার্থীর মধ্য থেকে আমিসহ ১৩জন ফাইনাল রাউন্ড নির্বাচনেরসুযোগ পেয়েছি"।

আরডেন ইউনিভার্সিটির লন্ডন, বার্মিংহাম, ম্যানচেস্টার, লিডস এবং জার্মানির বার্লিন ক্যাম্পাসের ১৭ হাজারের বেশি শিক্ষার্থীএ নির্বাচনে ভোট দিতে পারবেন। যিনি নির্বাচিত হবেন, তাঁকে এই ৫টি ক্যাম্পাসের শিক্ষার্থীদের জন্য কাজ করতে হবে।

আনোয়ার শাহজাহান বাংলাদেশ এবং প্রবাসে একজন লেখক, সাংবাদিক এবং সংগঠক হিসেবে পরিচিত। তার প্রকাশিত ৩টিইংরেজি অনুবাদসহ গবেষণামূলক গ্রন্থ রয়েছে ৯টি। এছাড়াও তিনি একটি অনলাইন পোর্টালের সম্পাদক হিসেবে দায়িত্ব পালনকরছেন। তিনি লন্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য সহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত।

আনোয়ার শাহজাহানের জন্ম সিলেটের গোলাপগঞ্জ উপজেলায়। ১৯৯৫ সাল থেকে তিনি স্বপরিবার নিয়ে লন্ডনে বসবাসকরছেন। তিনি ২০২১ সালে বাকিংহামশায়ার নিউ ইউনিভার্সিটি হতে গ্রাজুয়েশন সম্পন্ন করে আরডেন ইউনিভার্সিটিতে এমবিএকরছেন।

আরডেন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা https://arden.unitu.co.uk/elections/index/995

লিংকে গিয়ে ইউনিভার্সিটিরই-মেইলের মাধ্যমে রেজিস্ট্রেশন করে অনলাইনে ভোট দিতে পারবেন ১০ থেকে ১২ জুলাই পর্যন্ত।

ইউনিভার্সিটির নির্বাচন পেইজে আনোয়ার শাহজাহানের ইশতেহার দেয়া রয়েছে। তিনি সকল ভোটারকে তার নির্বাচনী ইশতেহারপড়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

আরডেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশন বিশ্ববিদ্যালয়ের নীতি প্রণয়নে শিক্ষার্থীদের পক্ষে ভূমিকা রাখে। এছাড়াও শিক্ষার্থীদের যেকোনসমস্যা সমাধান সহ অর্থনৈতিক ভাবে সহযোগিতা করে থাকে।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ