Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-27T09:33:54Z
সারাদেশ

আসামি ধরতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত ৩ পুলিশ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে টহলে থাকা একটি পুলিশ ভ্যানের ধাক্কা লেগে তিনজন নিহত হয়েছেন। রোববার (২৭ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার সলিমপুর ফকিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- পুলিশ কনস্টেবল মোহাম্মদ হোসাইন, মিজানুর রহমান ও এসকান্দার আলী মোল্লা। দুর্ঘটনায় আহতরা হলেন- উপপরিদর্শক (এসআই) সুজন শর্মা ও গাড়িচালক কনস্টেবল সমর চন্দ্র সূত্রধর ও সলিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য শাহাদাত হোসেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১২টার দিকে সীতাকুণ্ড মডেল থানার একটি পুলিশ টিম পিকআপ নিয়ে সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় আসামি বাড়িতে অভিযান চালাতে যায়। এর আগে ইউপি সদস্য শাহাদাত হোসেনকে রেললাইনের পশ্চিম পাশ থেকে তুলে নেন পুলিশের ভ্যানে। পরে চট্টগ্রামমুখী সোনার বাংলা এক্সপ্রেস ফকিরহাট এলাকা অতিক্রমকালে সেখানে রেলক্রসিংয়ের গেটটি খোলা থাকায় পুলিশ ভ্যানটি রেললাইনের ওপর উঠে যায়। এতে ট্রেনটির সামনে পড়ে যায় পুলিশ ভ্যানটি। ফলে এ দুর্ঘটনা ঘটে।

nagad
ফৌজদারহাট জিআরপি ফাঁড়ির এসআই ফারুক হোসাইন কালবেলাকে জানান, রোববার দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন সীতাকুণ্ডের সলিমপুর ফকিরহাট অতিক্রমকালে থানার একটি পুলিশ ভ্যান রেলক্রসিংর ওপর উঠে যায়। এতে ট্রেনের ধাক্কায় পুলিশ ভ্যানটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই কনস্টেবল মিজান হোসেন ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দুই পুলিশ সদস্য নিহত হয় এবং পুলিশের গাড়িতে থাকা সলিমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার শাহাদাত হোসেনসহ আরও দুই পুলিশ সদস্য গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা আহতদের একটি সিএনজি অটোরিকশাযোগে চমেক হাসপাতালে পাঠিয়ে দেন। ঘটনার খবর পেয়ে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম, এসি ল্যান্ড মো. আশরাফুল আলম, থানার ওসি তোফায়েল আহমেদ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

ঘটনাস্থলে উপস্থিত সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে আমি ছুটে এসেছি। এখানে স্পটেই একজন পুলিশ কনস্টেবল নিহত হন এবং অন্যদের চমেকে নিয়ে গেলে সেখানে আরও দুই কনস্টেবল নিহত হয়েছেন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ