Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-12-20T16:02:46Z
জাতীয়সিলেট

সিলেটের খবর কী, বিএনপি তো লাল কার্ড পেয়ে গেল : ওবায়দুল কাদের

বিজ্ঞাপন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিলেটবাসীর খবর কি? এখানে বিএনপি আছে? বিএনপি পালিয়ে গেছে। এখন বিএনপি লাল কার্ড পেয়ে গেছে। তারা আগুনের খেলা খেলে সেই আগুনে নিজেরা পুড়ে মরছে।

বুধবার (২০ডিসেম্বর) বিকেলে সিলেটে আওয়ামী লীগের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জনসভার বক্তব্যকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এরআগে বুধবার (২০ডিসেম্বর) বেলা ৩টা ১০ মিনিটে নগরের আলিয়া মাদ্রাসার মাঠে প্রস্তুত মঞ্চে উঠেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ । এসময় সমাবেশে আগতদের হাত নেড়ে অভিবাদন জানান শেখ হাসিনা। এসময় আরও মঞ্চে উঠেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহেনা উপস্থিত ছিলেন।

এরআগে দুপুর একটায় কুরআন তেলোয়াতের মধ্যে জনসভা শুরু হয়েছে। এতে সভাপতিত্ব করছেন সিলেট মহনগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ। সঞ্চালনায় রয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। ্একে একে সংগঠনটির জেলা মহানগরের নেতাদের বক্তব্যের পর জাতীয় পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য দিচ্ছেন।

আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করতে সকাল সাড়ে ১১ টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তাকে অভ্যর্থনা জানান কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এরপর প্রটোকল বিহীন গাড়িতে করে হয়রত শাহজালাল (রহ.) এর মাজার ও হয়রত শাহ পরান (রহ.) এর মাজার জিয়ারত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার ছোট বোন শেখ রেহানাসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরবর্তীতে সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ ও বিশ্রাম শেষে জনসভায় যোগ দেন শেখ হাসিনা 

প্রতিবারের মতো এবারও সিলেট থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। তবে আজ থেকে দেশের অন্যান্য আসনগুলোতেও নৌকার প্রচারণা শুরু করেছেন নৌকার প্রার্থীরা।

 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ