Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-12-20T13:53:03Z
জাতীয়সিলেট

সিলেটের ক্বিন ব্রিজের পাশে আরেকটি সেতু হবে : শেখ হাসিনা

বিজ্ঞাপন
সিলেটের আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের জনসভাস্থলে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। ছবি : সংগৃহীত।

ডেস্ক রিপোর্ট : সিলেটে ঐতিহ্যবাহী ক্বিন ব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করার প্রক্রিয়ার কথা জানান প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। বুধবার তিনি সিলেট থেকে তাঁর নির্বাচনী প্রচারণা শুরু করেন। দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটে এসে তিনি হয়রত শাহজালাল (রহ) ও হয়রত শাহ পরান (রহ) এর মাজার জিয়রত করেন এবং বিকালে আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যের শুরুতে ১৯৮১ সালে দেশে প্রত্যাবর্তন করে সিলেট থেকে রাজনৈতিক কার্যক্রমের যাত্রা শুরু করেছিলেন এ স্মৃতিচারণ করে তিনি আবারো সিলেটবাসীর সহযোগিতা প্রত্যাশা করেন। প্রধানমন্ত্রী সিলেটের বিভিন্ন উন্নয়নের ফিরিস্থি তুলে ধরে বলেন, ৫০ বছরের মধ্যে প্রথমবারের মতো সুরমা নদীর ড্রেজিং শুরু হয়েছে। পর্যায়ক্রমে কুশিয়ারা, মনুসহ অন্যান্য নদী ও হাওর অঞ্চলের খালের নাভ্যতা সংকট দূর করা হবে।

প্রধানমন্ত্রী বলেন, নদীর নাব্যতা বৃদ্ধি করার সাথে নদী ভাঙ্গন রোধ করা হবে। এ সময় তিনি সিলেট ক্বিন ব্রিজের কাছে আরেকটি সেতু নির্মাণ প্রক্রিয়াধীন আছে বলে জানান। তিনি সিলেটবাসীকে আগুন সন্ত্রাস প্রতিহত করার আহবান জানান।

সিলেটের সকল প্রবাসীকে ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স পাঠানোর আহবান জানিয়ে বলেন, প্রবাসী কল্যাণ ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠাতে পারবেন। এখন ডিজিটাল বাংলাদেশ, মোবাইল দিয়েও দেশে টাকা পাঠানো যায়। কোন অবস্থায় হুন্ডির মাধ্যমে টাকা পাঠাবেন না। এ সময় তিনি বলেন, নৌকায় ভোট দিলে বাংলাদেশের মানুষের আর্থসামাজিক উন্নয়ন হয়েছে। নৌকা মার্কায় ভোট দিয়ে আমার প্রার্থীদের আপনারা নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দেবেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ