Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-01T10:57:15Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে বিএনপি নেতার আ'লীগে যোগদান

বিজ্ঞাপন
বামে বিএনপি নেতা কছির আলী। ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট : মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক নেতা এবং উপজেলা বিএনপি’র সহসভাপতি ও মাথিউরা ইউনিয়ন বিএনপি’র সভাপতি কছির আলী আওয়ামী লীগে যোগদান করেছেন।

রোববার বিকালে মাথিউরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি জনসভায় তাকে ফুল দিয়ে বরণ করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক শিক্ষামন্ত্রী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নুরুল ইসলাম নাহিদ।

আওয়ামী লীগের যোগদানে প্রতিক্রিয়া আব্দুর রব কছির আলী বলেন, একটি মতিবিরোধের সূত্র ধরে দুইযুগ পূর্বে বিএনপিতে যোগ দেই। এ দীর্ঘ সময়ে তথাকথিক ওই সংগঠনের দায়িত্ব পালনকালে আমার মনে হয়েছে দলটির নির্দিষ্ট কোন উদ্দেশ্য নেই। বিশেষ করে দেশের জনগণের উন্নয়নের দলটি কোন নীতিমালা নেই। তাই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আমার প্রাক্তন সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের যোগদান করার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের আনুষ্ঠানিকভাবে এবং স্বতঃস্ফুর্তভাবে বরণ করায় আওয়ামী লীগের বর্ষিয়ান রাজনীতিবিদ নুরুল ইসলাম নাহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিনসহ দলের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তাকে বরণ করার সময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরে নেতাকর্মীদের মধ্যে উদ্দীপনা ফিরে আসে এবং করতালি ও স্লোগানের মাধ্যমে তাকে বরণ করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ