Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-03-20T22:35:13Z
গোলাপগঞ্জ

প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু'র নামে ফেসবুকে কটুক্তি : গোলাপগঞ্জে প্রবাসীর বাড়িতে হামলা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু-কে নিয়ে ফেসবুক পোস্টে কটুক্তির জের ধরে যুক্তরাজ্যে অবস্থানরত জাহিদ আহমদ নামের এক প্রবাসীর বাড়িতে হামলা হয়েছে।

তিনি উপজেলার বারকোট গ্রামের মখলিছ উদ্দিনের ছেলে এবং দেশে থাকাকালীন সময়ে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল গোলাপগঞ্জ উপজেলার সাহিত্য সম্পাদকের দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি যুক্তরাজ্য বিএনপির রাজনীতির সাথে জড়িত রয়েছেন। 

জানাযায়, গত ১৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি মূলক একটি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেন জাহিদ। সেই পোস্টে তিনি লিখেন ''শেখ মুজিব ছিলেন কম্বল চোর আর শেখ হাসিনা হলো ভোট চোর " যা দেশে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করে।

গতকাল ফেসবুকে এমন পোস্ট দেওয়ার পর আজ (২০ জানুয়ারি) তার বাড়িতে হামলা করে ঘরবাড়ি ভাংচুর ও লুট করেছে একদল দুর্বৃত্ত। পরিবারের অভিযোগ হামলাকারী সবাই স্থানীয় ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। 

হামলার বিষয়টি নিশ্চিত করেছেন তার পরিবারের সদস্যরা। এবিষয়ে তার বড় ভাই রিমন আহমদ বলেন, সামান্য ফেসবুক পোস্টের কারণে আমাদের বাড়িতে হামলা হয়েছে ও আমাদের পরিবারের সদস্যদের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা যা দুঃখজনক। আমাদের পুরো পরিবার এখন আতঙ্কের মাঝে আছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ