Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-25T12:23:15Z
জৈন্তাপুর

জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভাংচুর মামলার প্রধান আসামি আটক

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় চার ছাত্রলীগ নেতাকর্মীর মৃতুকে কেন্দ্র করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর ও গাড়িতে আগুন দেওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলার প্রদান আসামী হারুন আহমদ সজিবকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। সজিব উপজেলার ১নং নিজপাট ইউনিয়নের গৌরীশঙ্কর গ্রামের কবির আহমদের ছেলে।

বুধবার (২৪ জানুয়ারি) রাতে জৈন্তাপুর পূর্ব বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তথ্য প্রযুক্তির সহযোগিতা নিয়ে প্রকৃত আসামিদের চিহ্নিত করে জৈন্তাপুর মডেল থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত আছে।

গত ২০ জানুয়ারি রাতে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সালাহউদ্দিন মিয়া বাদী হয়ে এই মামলা করেন। মামলায় অজ্ঞাতপরিচয় ২৫০ থেকে ৩০০ জনকে আসামি করা হয়েছে।

প্রসঙ্গত – ১৯ জানুয়ারি (শুক্রবার) রাতে সিলেট-তামাবিল মহাসড়কের ৪ নম্বর বাংলাবাজার রাংপানি লক্ষ্মীপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের চার নেতাকর্মীর গুরুতম আহত হলে গভীর রাতে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় চিকিৎসা অবহেলার অভিযোগ এনে উত্তেজিত শতাধিক যুবক স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় একটি অ্যাম্বুলেন্স, হাসপাতালের আসবাবপত্র এবং জরুরি বিভাগের বিভিন্ন সরঞ্জাম ভাঙচুর করা হয়। এ ছাড়া কর্তব্যরত ডাক্তারকে মারধর ও হাসপাতালের গ্যারেজে থাকা একটি নতুন জিপেও আগুন দেওয়া হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ