Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-25T18:53:30Z
খেলাধুলাসিলেট

সিলেটে বিপিএলের টিকিট কালোবাজারে !

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: শুক্রবার (২৬ জানুয়ারি) থেকে শুরু হতে যাচ্ছে বিপিএলের সিলেট পর্ব। শুক্রবার রংপুর ও খুলনার ম্যাচ দিয়ে সিলেটের মাঠে গড়াবে বিপিএল। ইতোমধ্যে বিপিএলের টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে শুরুতেই টিকিট কালোবাজারি করার অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ জানুয়ারি) সিলেট জেলা স্টেডিয়ামে বিক্রিকালে এমন অভিযোগ করেন টিকিট কিনতে আসা দর্শকরা।

সরেজমিনে দেখা যায়, সিলেট নগরের রিকাবীবাজার এলাকার জেলা স্টেডিয়ামে সকাল থেকে টিকিট বিক্রির বুথে ভিড় করেন ২৬ তারিখের ম্যাচের টিকিট কিনতে আসা দর্শকরা। সকাল ১০ টা থেকে টিকিট বিক্রি শুরুর আধাঘন্টার মধ্যে ২০০ টাকা দামের টিকিট শেষ হয়েছে মর্মে কাউন্টার থেকে জানানো হলে ক্ষোভ ঝাড়তে থাকেন লাইনে দাঁড়ানো থাকা ক্রিকেটপ্রেমিরা।

টিকিট কিনতে আসা সাধারণ দর্শকরা জানান, ভিক্ষুক ও পঞ্চাশোর্ধ নারীদের বিকল্প লাইনে দাঁড় করিয়ে টিকিট হাতিয়ে নিচ্ছেন কালোবাজারিরা। এসময় মহিলাদের লাইনে দাঁড়ানো কয়েকজনের সাথে কথা বললে তারা কিসের ম্যাচ বা কোথায় খেলা অনুষ্ঠিত হবে জানতে চাইলে কোনো সদুত্তর দিতে পারেননি।

এসময় গণকমাধ্যমকর্মীদের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন কালোবাজারির মূল হোতারা। এরপর ৪০০ টাকা দামের টিকিট বিক্রি শুরু হলে তা দুপুর ১২ টার মধ্যে শেষ হয়ে যায়। তখন অনেকেই বিক্ষুব্ধভাবে স্লোগান দিতে থাকেন।

টিকিট কিনতে আসা দক্ষিণ সুরমার আবুল ফয়েজ জানান, আমরা সকালে এসেছি টিকিট কেনার জন্য। কিন্তু আধাঘণ্টা পর কাউন্টার থেকে জানানো হয়েছে ২০০ টাকার টিকিট নেই। এইটা কোনো কথা? এতো টিকিট গেল কোথায়।

এ বিষয়ে টিকিট কাউন্টারে টিকিট বিক্রির দায়িত্বে নিয়োজিত থাকা লোকজনের কাছে জানতে চাইলে তারা গণমাধ্যম কর্মীদের এড়িয়ে যান।

টিকিট বিক্রির অনিয়মের বিষয়ে জানতে চাইলে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ইনচার্জ ফরহাদ কোরেশি জানান, টিকিট বিক্রি করছে থার্ড পার্টি (তৃতীয় পক্ষ)। এখানে কিভাবে বিক্রি করছে তারা আমরা জানি না।

টিকিট কার মাধ্যমে বিক্রি করা হচ্ছে এরকম প্রশ্নে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই। তবে আমি জেনে আপনাদের জানাব।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ