Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-20T16:34:02Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে গণধর্ষণ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের বড়লেখায় প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে (২৩) উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের চা বাগানে বেড়াতে নিয়ে গণর্ধষণ করেছে কথিত প্রেমিক ও তার বন্ধুরা। চিকিৎসা শেষে ওই তরুণী প্রেমিকসহ পাঁচজনের নাম উল্লেখ ও আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে থানায় ধর্ষণ মামলা করেছেন।

পুলিশ অভিযান চালিয়ে প্রেমিক মাহমুদুল হাসান ও তার বন্ধু আল আমিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।     

মাহমুদুল হাসান উপজেলার সায়পুর গ্রামের ডালিম মিয়ার ছেলে এবং আল আমিন পূর্ব দৌলতপুর গ্রামের কুদরত আলীর ছেলে। 

জানা গেছে, উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের কান্দিগ্রামের এক তরুণীর সাথে মাহমুদুল হাসান প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ১২ জানুয়ারি প্রেমিক মাহমুদুল হাসান বেড়ানোর কথা বলে তাকে অহিদাবাদ চা বাগানে নিয়ে যায়। পূর্ব থেকে গোপনে সে তার কয়েকজন বন্ধুকে সেখানে রেখে দেয়। নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক সবাই মিলে তরুণীকে গণর্ধষণ করে। গুরুতর আহত অবস্থায় লম্পটরা বাড়ির পাশে ধর্ষিতা তরুণীকে ফেলে যায়।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর গোপাল দাস জানান, ধর্ষণের শিকার তরুণীর মায়ের মামলা দায়েরের পরই পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি মাহমুদুল হাসান ও তার বন্ধু আল আমিনকে গ্রেফতার করেছে। শনিবার আদালতে মাহমুদুল হাসান স্বীকারোক্তি দিয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ