Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৩১ মার্চ, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-03-31T10:52:15Z
গোলাপগঞ্জ

শরীফগঞ্জ উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে শরীফগঞ্জ উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে অসহায় ও দুস্থাদের মাঝে মাহে রমজানে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার বিকেল ৩টায় মেহেরপুর বাজারে মাওলানা কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও আল ফালাহ জামেয়া ইসলামিয়া খাটকাই মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাদিরের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ফখরুল ইসলাম খান, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট জেলা সভাপতি ফখরুল ইসলাম খান, মহানগর শ্রমিকনেতা সাংবাদিক আব্দুস সাত্তার মুন্না, গোলাপগঞ্জ উপজেলা শ্রমিক কল্যাণের সাধারণ সম্পাদক আশরাফ আল মান্নান লিপু, মুসলিম বাজার ইসলামি ব্যাংক (এজেন্ট) শাখার পরিচালক নাছির উদ্দিন জাবলু, এনাম উদ্দিন। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন শ্রমীক নেতা আলাউর রাহমান আলাল।

অনুষ্ঠানে বক্তারা সংগঠনটির ভুয়সী প্রশংসা করে বলেন, শরীফগঞ্জ উন্নয়ন সংস্থা ইউকে দীর্ঘদিন থেকেই শরীফগঞ্জ ইউনিয়নের গরীব দুঃখী ও অসহায়দের সাহায্য সহযোগিতা করে আসছে। প্রতিবছর পবিত্র মাহে রমজানে এই সংগঠনটি খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। করোনা মহামারী ও বন্যা সহ বিভিন্ন দুর্যোগ মূহুর্তে তারা এই ইউনিয়নের অসহায়দের পাশে ছিল। 

অনুষ্ঠানে শরিফগঞ্জ ইউনিয়নের ২ শতাধিক অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ