Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৩১ মার্চ, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-03-31T20:21:00Z
সিলেট

কোম্পানীগঞ্জে টাকা ভাগাভাগি নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, কোম্পানিগঞ্জ: সিলেটের কোম্পানীগঞ্জে চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে চাচাতো ভাইয়ের হাতে খুন হলেন আরেক চাচাতো ভাই। শনিবার সন্ধ্যা ৬টায় উপজেলার নয়াগাঙেরপাড় হাজীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। রোববার ভোরে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করে।

নিহত নাম নুরুল ইসলাম (২৫) উপজেলার নয়াগাঙেরপাড় গ্রামের মৃত আব্দুল আজিদ কালাইর ছেলে। সে একটি স্টোন ক্রাশার মিলে নিরাপত্তাকর্মীর কাজ করত। নিহত নুরুল ইসলামের দেড় বছরের একটি মেয়ে ও তিন বছরের একটি ছেলে সন্তান, মা ও স্ত্রী রয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ধলাই নদী থেকে বালু উত্তোলনের জন্য স্থানীয় নয়াগাঙেরপাড়ের রাস্তা দিয়ে ট্রাক্টর যাতায়াত করে বিনিময়ে ট্রাক্টর প্রতি ডাইবেশনের নামে নির্দিষ্ট পরিমাণ চাঁদা তুলেন নুরুল ও তার চাচাতো ভাইয়েরা। শনিবার সন্ধ্যা ৬টায় নিহত নুরুল আলমের সৎ ভাই দিলোয়ার ও চাচাতো ভাই ইকবাল মিয়ার মাঝে টাকা ভাগাভাগি নিয়ে কথাকাটি হয়। খবর পেয়ে ছুটে আসেন নুরুল ইসলাম ও তার ভাই রফিকুল। কিছুক্ষণ পর নিহতের চাচাতো ভাই ইকবাল মিয়া (৩৫), আক্তার হোসেন (৪৫), আনোয়ার (৫০) ও নাঈম আহমদ (২২) দেশীয় অস্ত্র নিয়ে নুরুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়। 

একপর্যায়ে নুরুল ইসলাম মাথা ও ঘাড়ে গুরতর আঘাত পান। এরপর স্বজনেরা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান । সেখান থেকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে নুরুল ইসলাম মৃত্যুবরণ করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ বলেন, রাস্তার ডাইবেশনের টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ