Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৬ মার্চ, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-03-05T18:52:01Z
জৈন্তাপুর

জৈন্তাপুরে পিকআপের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলায়  ডিআই পিকআপের সংঘর্ষে দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হযেছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছে।

নিহতরা হলেন মোকামবাড়ী এলাকার আলাউদ্দিনের পুত্র শিহাব(২২) ও জৈন্তাপুর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলির মেজ ছেলে ফয়সাল রেজা (১৯)। আহতরা হলেন মোকামবাড়ী এলাকার আব্দুল হান্নানের পুত্র পাবেল( ১৯) ও মোকামপুঞ্জি এলাকার খট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)। এছাড়াও বাকি আহতদের নাম তাৎক্ষনিকভাবে জানা যায় নি। 

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে দশ টার দিকে ডিআই পিকআপ (ঢাকা মেট্রো - ন - ১৫ ২৯৯৯) বেপোরয়া গতিতে নলজুরী যাচ্ছিল। জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে আসামাত্র দুটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়। 

এ সময় স্হানীয়রা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষনা করেন। পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এম লিয়াকত আলীর মেজো ছেলে ফয়সাল রেজা (১৯) মারা যান।  আহত বাকি ২জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এছাড়াও উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত অবস্থায় আরও ২জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাজুল ইসলাম পিপিএম জানান, মোটরসাইকেল আরোহী ৬ জনের মধ্যে ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সিলেট-তামাবিল মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ