Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৬ মার্চ, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-03-06T14:06:34Z
হবিগঞ্জ

প্রেমের টানে হবিগঞ্জে এলেন ফিলিপাইনি তরুণী

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : প্রেমের সম্পর্ককে সার্থক করতে হাজার মাইল দুর ফিলিপাইন থেকে জুবেলিন নামে এক তরুণী এখন হবিগঞ্জের মাধবপুরে। শুধু তাই নয়, ইতোমধ্যে নিজের নাম পরিবর্তন করে জুবেলিন থেকে জান্নাত রহমান হয়ে বিয়েও করেছেন প্রেমিক আশিকুর রহমান মিশুকে।

এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি লোকমুখে প্রচার হতে থাকলে বিদেশী বধুকে দেখতে আশিকুরের বাড়িতে গিয়ে ভীড় করছেন উৎসুখ জনতা। আশিকুর রহমান মিশু একজন কাতার প্রবাসি। সে মাধবপুর উপজেলার উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর কামারহাটি গ্রামের স্কুল শিক্ষক লুৎফুর রহমানের ছেলে।

জানা যায়, ফিলিপাইনে তরুনী জুবেলিন কাতারে চাকুরী করার সুবাদে ৫ বছর পুর্বে পরিচয় হয় প্রবাসি আশিকুর রহমান মিশুর সঙ্গে। পরে তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। পরবর্তীতে যা হয়ে উঠে গভীর থেকে গভীরতম। সম্প্রতি মিশু দেশে চলে আসছে ফিলিপাইনি ওই তরুণীও খবর পেয়ে বাংলাদেশে ছুটে আসে। এক পর্যায়ে গত ৪ মার্চ ফিলিপাইনী ওই তরুনী প্রেমিক আশিকুর রহমান মিশুকে পেতে তার গ্রামের বাড়িতে চলে আসেন। পরে তারা ৫ মার্চ মঙ্গলবার হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গিয়ে এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন। গ্রহন করেন ইসলাম ধর্মও। 

মিশুর চাচা আমিনুল ইসলাম সুমন বলেন, অন্য সকল বিয়ের চেয়ে এটি ছিল ভিন্ন একটি বিয়ে। বিদেশী নব বধুকে দেখতে মানুষের ভিড় লেগেই আছে। পরিবার বলছে ছেলের সুখে আমরাই সুখি। ভিন দেশী মেয়ে আমাদের ছেলেকে ভালোবেসে হাজার মাইল দুর থেকে এসেছে। পুরোপুরি বউয়ের মর্যাদা দিয়েই আমরা তাকে রাখবো। 

 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ